লঞ্চের একদিন আগেই ফাঁস Realme Q3s ফোনের দাম, কত খসাতে হবে জানুন

realme-q3s-price-leaked-ahead-of-tomorrow-launch-specifications

রিয়েলমি আগামীকাল অর্থাৎ ১৯ অক্টোবর তাদের Q সিরিজের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যার নাম Realme Q3s। পূর্বে TENAA-এর লিস্টিং থেকে Realme Q3s-এর স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছিল। আর এখন স্মার্টফোনটির দাম ফাঁস হয়েছে৷ সৌজন্যে জনৈক এক চীনা টিপস্টার।

ওই টিপস্টারের দেওয়া তথ্য অনুযায়ী, Realme Q3s ফোনের দাম হবে ১,৯৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা ২৩,৩৭৮ টাকার সমান। এটি ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। ফোনটি অন্যান্য মেমরি অপশনে পাওয়া যাবে কি না, তা নিশ্চিত করা যায়নি। আবার Realme Q3s বিশ্ববাজারে ছাড়া হবে কি না, সে বিষয়েও কোনও তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, Realme Q সিরিজের ফোনগুলি বরাবরই চাইনিজ মার্কেটে এক্সক্লুসিভলি বিক্রি হয়। সে ক্ষেত্রে গ্লোবাল মার্কেটে আনার পরিকল্পনা থাকলে, এটি রিব্র্যান্ডেড করে লঞ্চ করা হবে বলে ধরে নেওয়া যায়।

Realme Q3s: স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

TENAA-র লিস্টিং অনুসারে RMX3641/RMX3463 মডেল নম্বরের রিয়েলমি কিউ৩এস স্মার্টফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২,৪১২ পিক্সেল) এলটিপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে থাকবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার প্যানেলে থাকবে ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার রিয়েলমি কিউ৩এস ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷