Realme Q3s স্মার্টফোনের সাথে ১৯ অক্টোবর লঞ্চ হতে পারে Watch T1, ফিচার দেখে নিন

সম্প্রতি Realme Q3s কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছিল

realme-q3s-watch-t1-may-launch-october-19-expected-specifications

গতকালই Realme ভারত ও চীনে জিটি সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। তবে রিপোর্ট বলছে, আগামী সপ্তাহে সংস্থাটি আরও একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে Realme Q3s স্মার্টফোন ও Watch T1 স্মার্টওয়াচের ওপর থেকে পর্দা সরাবে‌। উল্লেখ্য, গত কয়েকমাস ধরে Realme Q3s কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছিল, ফলে ফোনটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে বলে অনুমান করা হচ্ছিল। আবার Watch T1 হবে কোম্পানির প্রথম চীনে লঞ্চ করা স্মার্টওয়াচ।

টিপস্টার, WHY LAB আজ তার একটি উইবো (Weibo) পোস্টে ডিভাইস দুটির আগমন নিয়ে এমনই বার্তা দিয়েছেন। পাশাপাশি তিনি স্মার্টওয়াচটির কয়েকটি ছবিও শেয়ার করেছেন। এটি ব্ল্যাক ও গ্রীন কালারে আসতে পারে। আবার Watch T1-এ দেখা যেতে পারে গোলাকার ডায়াল। এছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে একাধিক ফিটনেস ফিচার থাকবে।

রিয়েলমি কিউ৩এস স্মার্টফোনের কথা বললে, এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলটিপিএস প্যানেল দেখা যেতে পারে। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি‌ পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আশা করা যায় এতে মাইক্রোএসডি স্লট থাকবে না।

আবার ফটোগ্রাফির জন্য রিয়েলমি কিউ৩এস ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে। সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!