Realme Q3t শীঘ্রই ২৫৬ জিবি মেমোরি ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে

TENAA কর্তৃপক্ষ থেকে ছাড়পত্র পাওয়া RMX3642 মডেল নম্বরের ডিভাইসটি আসলে Realme Q3t বলেই মনে করা হচ্ছে

Realme q3t specifications leaked spotted on china telecom database

কয়েকদিন আগেই চীনে Realme Q লাইনআপে Q3s মডেলের একটি স্মার্টফোন লঞ্চ হয়েছে। এবার এই সিরিজে Q3t বলে আরেকটি স্মার্টফোন আত্মপ্রকাশ করতে চলেছে। চীনের TENAA কর্তৃপক্ষ থেকে ছাড়পত্র পাওয়া RMX3642 মডেল নম্বরের ডিভাইসটি আসলে Realme Q3t বলেই মনে করা হচ্ছে।

এখন ওই মডেল নম্বরের সাথে Realme Q3t চীনা টেলিকমের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং থেকে ফোনটির স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে। আসুন ফোনটির বিশেষজ্ঞ জেনে নেওয়া যাক।

Realme Q3t স্পেসিফিকেশন ও ফিচার

চীনা টেলিকমের লিস্টিং অনুযায়ী, রিয়েলমি কিউ৩টি ফোনে ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলাউশন সাপোর্ট করে। স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দেওয়া হয়েছে এতে। সঙ্গে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আবার রিয়েলমি কিউ৩টি ফোনে মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। Realme Q3t ফোনের সামনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা৷ পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme Q3t ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। ফোনটির ওজন ১৯৯ গ্রাম ও পরিমাপ ১৬৪.৪x৭৫.৮x৮.৫ মিমি। চীনা টেলিকমের ডেটাবেসে তালিকাভুক্ত হওয়ার অর্থ ফোনটি খুব শীঘ্রই লঞ্চ হবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.