Realme Race ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, হবে Oppo Reno Ace 2 এর উত্তরসূরি

realme-race-is-successor-of-oppo-reno-ace-2-with-snapdragon-888

Realme Race সিরিজ নিয়ে স্মার্টফোন মার্কেটে এখন জোর চর্চা চলছে। রিয়েলমির এই সিরিজের ফোনে ইতিমধ্যেই জানা গেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। যদিও ফোনটি সম্পর্কে এখনও বিশেষ কিছু জানা যায়নি। তবে সম্প্রতি একজন টিপ্সটার দাবি করেছেন, Realme Race ফোনটি আসলে গতবছর এপ্রিলে লঞ্চ হওয়া Oppo Reno Ace 2 এর আপগ্রেড ভার্সন হবে। জানিয়ে রাখি অপ্পো এবার থেকে আর এস সিরিজের কোনো ফোন আনবে না বলে জানা গিয়েছে।

সম্প্রতি টিপ্সটার Digital Chat Station, Realme Race ফোনটির বিষয়ে বলতে গিয়ে জানিয়েছেন, এই ফোনটি অপ্পো রেনো এস ২ এর আপগ্রেড ভার্সন হবে। এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, উন্নত ব্যাটারি থাকবে। মুকুল শর্মা জানিয়েছেন, V15 এর পর রিয়েলমি রেস ফোনটি এবার লঞ্চ হবে।

Oppo Reno Ace 2 এর স্পেসিফিকেশন

অপ্পো রেনো এস ২ ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে সহ এসেছিল। এর আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছিল। আবার এতে ছিল স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। সাথে দেওয়া হয়েছিল ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ছিল। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সয়েল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ক্যামেরা হিসাবে এতে দেওয়া হয়েছিল ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ছিল। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছিল।