Realme Race ভারতে Realme GT নামে লঞ্চ হবে, থাকবে প্রিমিয়াম ফিচার

realme-race-may-come-in-india-as-realme-gt-expected-price-specifications.jpg

স্প্রিং ফেস্টিভ্যাল (১২ ফেব্রুয়ারি)-র পর চীনে লঞ্চ হতে পারে Realme Race। যদিও এটি কোডনেম, ফোনটির নাম এখনও জানা যায়নি। তবে ভারতে এই ফোনটি Realme GT নামে আসবে। আসলে রিয়েলমি রেস কোডনেমের ফোনটির জন্য কোম্পানি ভারতে ট্রেডমার্ক ফাইল করেছে, যেখানে ‘জিটি’ ব্র্যান্ডিং দেখা গেছে। প্রসঙ্গত গতকালই এই ফোনটি ভারতের BIS সার্টিফিকেশন লাভ (Realme RMX2202 মডেল নম্বর) করেছিল। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত ‌্যাম থাকতে পারে।

টিপ্সটার মুকুল শর্মা একটি টুইটে জানিয়েছেন, রিয়েলমি তাদের আসন্ন ফ্লাগশিপের জন্য Realme GT নামে ট্রেডমার্ক ফাইল করেছে। তিনি ট্রেডমার্কের যাবতীয় তথ্যও শেয়ার করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, এই ফোনটি বহুচর্চিত Realme Race এর রিব্রান্ডেড ভার্সন হবে।

Realme Race স্পেসিফিকেশন (সম্ভাব্য)

বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ অনুযায়ী, রিয়েলমি রেস ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে ১২ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। এছাড়া TENAA সার্টিফিকেশন থেকে জানা গিয়েছিল, এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। আবার সিকিউরিটির জন্য থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে এলইডি ফ্ল্যাশ সহ আয়তকার কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল।

এছাড়া ফোনটি ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। এতে রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিন থাকবে। Realme Race এর দাম শুরু হতে পারে ৩,০০০ ইউয়ান থেকে, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান।

এদিকে জল্পনা চলছে Realme Race এর সাথে এর Pro ভ্যারিয়েন্টও লঞ্চ হতে পারে। এতেও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে, যার সাথে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে ১৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চির ফুল এইচডি (১,৪৪০×৩,২০০ পিক্সেল) ওলেড ডিসপ্লে থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন