ফেব্রুয়ারিতে লঞ্চ হবে Realme Race, থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

realme-race-may-launch-in-february-hints-realme-president

Realme Race নিয়ে স্মার্টফোন প্রেমীদের মধ্যে বহুদিন ধরেই চর্চা চলেছে। ইতিমধ্যেই জানা গেছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি Oppo Reno Ace 2 এর উত্তরসূরি হবে বলেও অনেক টিপ্সটার দাবি করেছেন। কিন্তু কেউ রিয়েলমি রেস এর লঞ্চ ডেট নিয়ে কোনো তথ্য দিতে পারেনি। তবে আজ রিয়েলমি চায়নার প্রেসিডেন্ট Xu Qi Chase ইঙ্গিত দিয়েছেন যে, Realme Race ফেব্রুয়ারিতে লঞ্চ হবে। এর আগে তিনি বলেছিলেন এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার প্রাইমারি সেন্সর হতে পারে ৬৪ মেগাপিক্সেল।

Xu Qi Chase চীনের মাইক্রো ব্লগিং সাইট উইবো তে জানিয়েছেন, স্প্রিং উৎসবের পর ( ১২ ফেব্রুয়ারি) Realme Race মার্কেটে পা রাখবে। অর্থাৎ আমরা ফেব্রুয়ারির শেষ সপ্তাহে এই ফোনটিকে লঞ্চ হতে দেখতে পারি। শুধু তাই নয়, ফোনটি যে এক গুচ্ছ প্রিমিয়াম প্রিমিয়াম ফিচার সহ আসবে তা জানাতে ভোলেননি রিয়েলমি প্রেসিডেন্ট। তবে এই ফিচারগুলি তিনি পোস্টে উল্লেখ করেননি

প্রসঙ্গত কিছুদিন আগে রিয়েলমি রেস এর দাম ইন্টারনেটে ফাঁস হয়েছিল। একজন টিপ্সটার দাবি করেছিলেন, এই ফোনের দাম হবে ৩,০০০ ইউয়ান এর কাছাকাছি, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান। আবার ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে আসবে।

এদিকে Realme Race এর সাথে Pro ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে এর জল্পনা চলছে। গত সপ্তাহে এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিল, এই ফোনে ১৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চির ফুল এইচডি (১,৪৪০×৩,২০০ পিক্সেল) ওলেড ডিসপ্লে থাকতে পারে। আবার এই ফোনটিও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক Realme UI 2.0 কাস্টম স্কিনে চলবে। আবার এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, যার সাথে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।