বড় ব্যাটারি ও লেটেস্ট প্রসেসর সহ আসবে Realme Race Pro, ফাঁস ডিজাইন ও স্পেসিফিকেশন

realme-race-pro-snapdragon-888-5000-mah-battery-specifications-revealed

স্মার্টফোন মার্কেটে এখন Realme Race সিরিজ যথেষ্ট চর্চায় আছে। কোম্পানির তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে ‘রেস’ কোনো স্মার্টফোন নয় বরং একটি সিরিজ, অর্থাৎ এর অধীনে একাধিক স্মার্টফোন আনা হবে। যদিও টিপ্সটাররা কয়েকদিন ধরেই Realme Race সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আনছেন। এবার জনপ্রিয় লিক্সটার Ice Universe, এই সিরিজের প্রো ভ্যারিয়েন্ট অর্থাৎ Realme Race Pro এর ব্যাটারি, প্রসেসর ও অন্যান্য তথ্য সামনে আনলেন।

Realme Race Pro ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

লিক্সটার তার টুইটে জানিয়েছে, রিয়েলমি রেস প্রো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসবে। আবার এতে থাকবে ১২ জিবি LPDDR5 র‌্যাম। পাওয়ারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এছাড়াও Realme Race Pro ফোনটি ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে বলে তিনি দাবি করেছেন। এছাড়াও আশা করা যায় ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড realme UI 2.0 ইন্টারফেসে চলবে।

এদিকে চীনের টিপ্সটার Digital Chat Station, গতকাল জানিয়েছিল Realme Race ফোনটি অপ্পো রেনো এস ২ এর আপগ্রেড ভার্সন হবে। এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, উন্নত ব্যাটারি থাকবে। এই ফোনটি খুব শীঘ্রই বাজারে আসবে বলে জানা গেছে। যদিও প্রসেসর ছাড়া ফোনটির অন্য কোনো স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি।

অপ্পো রেনো এস ২ এর কথা বললে, এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছিল। সাথে ছিল ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। আবার ফোনটিতে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছিল। এতে ছিল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল।