১২ ফেব্রুয়ারির পর আসছে Realme Race, ফাঁস ছবি সহ ফিচার

realme-race-spotted-on-tenaa-key-specifications-and-design-revealed

গত সপ্তাহেই জানা গিয়েছিল চীনের স্প্রিং ফেস্টিভ্যালের পর (১২ ফেব্রুয়ারি) লঞ্চ হবে বহু প্রতীক্ষিত Realme Race কোডনেমের ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে; ফোনটির মডেল নম্বর RMX2202। আজ চীনের TENAA সার্টিফিকেশনে এই মডেল নম্বরকে দেখা গেছে। যারপরে আমরা Realme Race এর ডিজাইন ও স্পেসিফিকেশন জানতে পেরেছি। আসুন জেনে নিই টিনা সার্টিফিকেশন থেকে রিয়েলমি রেস সম্পর্কে কি কি তথ্য সামনে এল।

Realme Race কে দেখা গেল TENAA সার্টিফিকেশনে

TENAA সার্টিফিকেশনে রিয়েলমি রেসের যে ছবি দেখা গেছে তা যদিও অস্পষ্ট, তবুও বুঝে নিতে অসুবিধা হয়না যে এতে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে থাকবে। এতে থাকতে পারে অ্যামোলেড স্ক্রিন যার মধ্যে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার পিছনে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ। যার মধ্যে চারটি সেন্সর থাকবে ও এলইডি ফ্ল্যাশ থাকবে।

স্পেসিফিকেশনের কথা বললে টিনা থেকে জানা গেছে Realme Race ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০। Realme Race ফোনের দাম হবে ৩,০০০ ইউয়ান এর কাছাকাছি, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান। 

এর আগে জানা গিয়েছিল Realme Race এর Pro ভ্যারিয়েন্টও লঞ্চ হবে। এই ফোনে ১৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চির ফুল এইচডি (১,৪৪০×৩,২০০ পিক্সেল) ওলেড ডিসপ্লে থাকতে পারে। আবার এতে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক Realme UI 2.0 কাস্টম স্কিনে চলবে। আবার এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, যার সাথে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন