ফাঁস হল Realme Race এর দাম, থাকবে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জিং ও ফ্লাট ডিসপ্লে

স্মার্টফোন মার্কেটে এখন জোর চর্চা চলছে আপকামিং Realme Race সিরিজ কে ঘিরে। ইতিমধ্যেই জানা গেছে এই সিরিজের প্রথম ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। এছাড়াও এবার জনপ্রিয় টিপ্সটার, ডিজিটাল চ্যাট স্টেশন রিয়েলমি রেস এর এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন আনলেন। তার টুইট অনুযায়ী, এই ফোনে থাকবে ৬৬ ওয়াট ডুয়েল সেল ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি ও হাই রিফ্রেশ রেটের ফ্লাট ডিসপ্লে। যদিও ফোনটির নাম এখনও জানা যায়নি।

Realme Race এর দাম (সম্ভাব্য)

টিপ্সটার এর টুইট অনুযায়ী, রিয়েলমি রেস এর স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসা এই ফোনের দাম হবে ৩,০০০ ইউয়ান এর কাছাকাছি, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান। যদিও এটি কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে তা তিনি জানান নি। তবে কিছুদিন আগে ফাঁস হওয়া একটি স্ক্রিনশট থেকে জানা গিয়েছিল Realme Race ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে।

Realme Race সম্পর্কে যা জানা গেছে

রিয়েলমির সিএমও Xu Qi Chase ইতিমধ্যেই জানিয়েছেন, Race শুধুমাত্র একটি কোডনেম, এর আওতায় একাধিক স্মার্টফোন আনা হবে। যার প্রথম ফোনটি হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর পাওয়ার্ড। এরপর উইবো তে এই সিরিজের একটি ফোনের পোস্টার লিক হয়। যেখান থেকে জানা গিয়েছিল, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হতে পারে ৬৪ মেগাপিক্সেল। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০।

জানিয়ে রাখি রেস ছাড়াও Realme, Koi নামে একটি ফোনের ওপর কাজ শুরু করেছে। এই ফোনটি রিয়েলমি রেস এর আগে লঞ্চ হবে বলে জানা গেছে। এতেও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। ইতিমধ্যেই এই ফোনের জন্য উইবো তে একটি ডেডিকেটেড পেজ খোলা হয়েছে।