আজ রাত থেকে শুরু হচ্ছে Realme রিয়েল পাবলিক সেল, কোন প্রোডাক্টের ওপর ছাড় দেখে নিন

realme-realpublic-sale-announced-best-offer-on-c12-c15-c3-x3-tws-earbuds

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে এবার স্মার্টফোন কোম্পানি Realme, রিয়েল পাবলিক সেলের (RealPublic Sale) আনুষ্ঠানিক ঘোষণা করলো। আগামী ২০শে জানুয়ারি, রাত্রি ১২টায় এই সেল শুরু হচ্ছে যা চলবে ২৪শে জানুয়ারি পর্যন্ত। অবশ্য ফ্লিপকার্ট প্লাস এবং অ্যামাজন প্রাইম সদস্যদের জন্য বিশেষ আর্লি অ্যাকসেসের বন্দোবস্ত থাকছে। এর ফলে ১৯শে জানুয়ারি, রাত্রি ১২টা থেকেই তাদের পক্ষে সেলে অংশগ্রহণ করা সম্ভব হবে। রিয়েল পাবলিক সেলে রিয়েলমি ক্রেতাদের কাছে একাধিক মনকাড়া অফার ও ছাড় নিয়ে হাজির হয়েছে। Realme.com, Flipkart এবং Amazon India থেকে কেনাকাটা করলে যে কেউ এই অফারগুলির সুবিধা ভোগ করতে পারবেন। আসুন এই সেলে কোন প্রোডাক্টের ওপর কত টাকা ছাড় দেওয়া হচ্ছে জেনে নিই।

Realme RealPublic Sale চলাকালীন Realme C12 এবং Realme C3 হ্যান্ডসেট দুটি ৫০০ টাকার ছাড়ে কেনা যাবে। আবার Realme C15 ফোনটি কিনলে পাওয়া যাবে ১০০০ টাকার ছাড়। রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশনটির জন্যেও এই ছাড় প্রযোজ্য। অন্যদিকে Realme 7, Realme 7 Pro এবং Narzo 20 Pro ফোনগুলিওর ওপর ১০০০ টাকার ডিসকাউন্ট মিলবে।

এই সেলে Realme 6 ও 6 Pro ফোনদুটিরও ওপরে রয়েছে পুরো ২০০০ টাকা ছাড়। অন্যদিকে Realme X3 স্মার্টফোনটি বাজারচলতি দামের থেকে ৩০০০ টাকা পর্যন্ত কম মূল্যে কেনা যাবে। এর ফলে রিয়েলমি এক্স৩ ফোনের ৬+১২৮ জিবি ও ৮+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ২১,৯৯৯ ও ২২,৯৯৯ টাকা।

আবার Realme X3 Super Zoom ক্রেতাদের জন্য সেল চলাকালীন থাকছে ৪০০০ টাকা ডিসকাউন্ট! এই ফোনের ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পদুটির দাম হবে যথাক্রমে ২৩,৯৯৯ ও ২৫,৯৯৯ টাকা।

এবার প্রিমিয়াম বাজেট স্মার্টফোনের কথা বললে, রিয়েল পাবলিক সেল উপলক্ষ্যে রিয়েলমি তাদের X50 Pro স্মার্টফোনের ওপর সম্পূর্ণ ৭০০০ টাকার ছাড় দিচ্ছে! যারপরে এই ফোনের ৮+১২৮ ও ১২+২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটির পরিবর্তিত দাম হবে যথাক্রমে ৩৪,৯৯৯ এবং ৪০,৯৯৯ টাকা।

স্মার্টফোন পর ওয়্যারলেস ইয়ারবাডের কথা বললে, এই সেলে রিয়েলমি তাদের যে কোনো ওয়্যারলেস ইয়ারবাডের ওপর ১০০০ টাকা ছাড় ঘোষণা করেছে। ফলে এই সময়ে Realme Buds Air Neo এবং ANC সহ Realme Buds Air Pro প্রোডাক্ট দুটি ক্রম অনুযায়ী ১,৯৯৯ ও ৩,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে।

রিয়েল পাবলিক সেলকে সামনে রেখে চানা ব্র্যান্ডটি তাদের স্মার্ট টিভির ক্ষেত্রে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। যেমন এই সময়ে রিয়েলমি’র ৩২ এবং ৪৩ ইঞ্চির স্মার্ট টিভি দুটি কিনতে হলে যথাক্রমে ১৩,৯৯৯ ও ২২,৯৯৯ টাকা খরচ করতে হবে। এক্ষেত্রে ক্রেতা পুরো ১০০০ টাকা ছাড় পাচ্ছেন। আবার রিয়েলমি’র ৫৫ ইঞ্চির স্মার্টটিভির ক্রেতাদের জন্য থাকছে ৩০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ। সেল চলাকালীন realme.com ও ফ্লিপকার্টে এই টেলিভিশনটি কেনা যাবে ৩৯,৯৯৯ টাকার বিনিময়ে।