৫ হাজার টাকা পর্যন্ত সস্তা হলো Realme 3, Realme 5 Pro, Realme X এবং Realme XT

ই-কমার্স সাইট Flipkart ও realme.com এ ১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে Republic Day Sale । এই সেল চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। রিপাবলিক ডে সেলে Realme 3, Realme 5 Pro, Realme X এবং Realme XT সহ একাধিক রিয়েলমি ফোনের উপর অনেক ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। আসুন জেনে নিই এই সেলে রিয়েলমির কোন ফোন কত সস্তা হলো।

২,০০০ টাকা ডিসকাউন্টে Realme X :

রিপাবলিক ডে সেলে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের Realme XT ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। এদিকে Realme 5 Pro ফোনটি ও ২,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ আছে। এই ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কেনা যাবে ১২,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৬,৯৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়।

Realme XT, Realme 3i এবং Realme C2 এর উপর বাম্পার অফার :

এই সেলে Realme XT ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের Realme C2 কেনা কিনতে পারবেন ৬,৯৯৯ টাকায়। Realme 3i ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ও ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

এদিকে Realme 3 ও বিক্রি হবে ৬,৯৯৯ টাকায়। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। আবার এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পড়বে যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন