আসন্ন Realme RMX3085 ফোনে থাকবে ৮ জিবি র‌্যাম, ফাঁস হল আরও তথ্য

realme-rmx3085-spotted-on-geekbench-with-helio-g95-soc-8gb-ram

চীনা স্মার্টফোন কোম্পানি Realme নতুন বছরের শুরুতে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও কোম্পানিটি ফেব্রুয়ারিতেও Race সহ আরও কয়েকটি স্মার্টফোন আনবে। এই আসন্ন ফোনগুলির একটির মডেল নম্বর হতে পারে Realme RMX3085। এই রহস্যময় মডেল নম্বরের ফোনটিকে সম্প্রতি বেঞ্চমার্ক ওয়েবসাইট Geekbench-এ দেখা গেছে। রহস্যময় এইজন্যই যে ফোনটির নাম এখনও জানা যায়নি। বেঞ্চমার্ক সাইট থেকে রিয়েলমির এই ফোনের প্রসেসর, অপারেটিং সিস্টেম প্রভৃতি জানা গেছে।

Realme RMX3085 কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চ ওয়েবসাইট থেকে জানা গেছে Realme RMX3085 ফোনে ব্যবহার করা হবে অক্টা কোর প্রসেসর, যার ক্লক স্পিড হবে ২.০ গিগাহার্টজ। এই প্রসেসরের নাম দেখা গেছে MT6785V/CD, যাকে আমরা সাধারণত মিডিয়াটেক হেলিও জি৯৫ হিসাবে জানি। অর্থাৎ নিশ্চিত হওয়া যায় যে এই ফোনে 4G সাপোর্ট করবে।

আবার গিকবেঞ্চে ফোনটি ৮ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও আশা করা যায় ফোনটি লঞ্চের সময় আরও স্টোরেজ সহ আসবে। আবার এতে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১১ থাকবে বলে জানা গেছে। ফোনটি সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৩৬ পয়েন্ট ও ১৭০২ পয়েন্ট পেয়েছে।

প্রসঙ্গত Realme RMX3085 মডেল নম্বরকে গতকাল মালয়েশিয়ায় TKDN এবং ইউরোপের EEC সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। যদিও সেখান থেকে ফোনটি সম্পর্কে কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে এই ফোনটি আসন্ন Realme Narzo 30 বা Realme 8 সিরিজের কোনো ফোন হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন