Realme RMX3142 ও RMX3161 ফোনে থাকবে ৬৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট, পেল 3C সার্টিফিকেশন

Realme RMX3142 RMX3161 spotted on 3c cerfications with 30w 65w fast charging support

Realme চলতি বছরে 4G স্মার্টফোন আনার পাশাপাশি, সমানতালে 5G ডিভাইসের ওপর থেকেও পর্দা সরাচ্ছে। চিনা স্মার্টফোন কোম্পানিটি আজই লঞ্চ করেছে Realme 8 5G। তবে শীঘ্রই রিয়েলমির আরও দুটি 5G ফোনকে আমরা বাজারে আসতে দেখব। কয়েকদিন আগেই Realme RMX3161 মডেল নম্বরের একটি ফোনকে Geekbench-এ দেখা গিয়েছিল। আবার চীনের TENAA-র ছাড়পত্র লাভ করেছিল Realme RMX3142 মডেল নম্বরের আরেকটি ফোন। আজ এই দুই 5G ডিভাইস 3C সার্টিফিকেশন পেয়েছে। যদি এখান থেকেও ফোন দুটির নাম প্রকাশ্যে আসেনি।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে Realme RMX3161 ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। যেখানে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে Realme RMX3142 মডেল নম্বরের ফোনে। যদি এছাড়া এখান থেকে আর কোন তথ্য সামনে আসেনি।

Realme RMX3161 সম্পর্কে আগে কি জানা গিয়েছিল

গিকবেঞ্চে, Realme RMX3161 মডেল নম্বরের ফোনটিকে ৮ জিবি র‌্যাম সহ দেখা গিয়েছিল। আবার এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসরের জন্য ব্যবহার করা হবে। এর সাথে এড্রেনো ৬১৯ জিপিইউ থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

Realme RMX3142 সম্পর্কে কি জানা গেছে

টিনা লিস্টিং অনুযায়ী, Realme RMX3142 ফোনে OLED ডিসপ্লে সহ ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ডিসপ্লের সাইজ ৬.৪৩ ইঞ্চি। আবার ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা থাকবে। এছাড়া ফোনটির অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১। আবার ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি (টিপিক্যাল ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ) সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন