Realme RMX3161 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম, লঞ্চ‌ আসন্ন

Realme RMX3161 spotted on Geekbench with Snapdragon 750G SoC 8Gb ram

আগামী ২২ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে Realme 8 5G। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের প্রথম ডিভাইস হবে। তবে এছাড়াও চিনা স্মার্টফোন কোম্পানিটি আরও একটি 5G ফোনের ওপর কাজ করছে। এই ফোনের মডেল নম্বর Realme RMX3161। আজ এই ফোনকে গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। জানা গেছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে। এই একই প্রসেসর আমরা Mi 10i ফোনে দেখেছিলাম।

যাইহোক, গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Realme RMX3161 ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে স্কোর করেছে ৬৫৭ ও ১৯৪০। আবার এখানে ফোনটিকে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। তবে আমাদের বিশ্বাস লঞ্চের সময় এই ফোনের আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে।

এদিকে ফোনটি এখানে ‘lito’ মাদারবোর্ডের সাথে অন্তর্ভুক্ত আছে। এই কোডনেম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। এর সাথে এড্রেনো ৬১৯ জিপিইউ থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

আপাতত Realme RMX3161 সম্পর্কে এই তথ্যগুলি সামনে এসেছে। আশা করা যায় শীঘ্রই ফোনটির নাম ও অন্যান্য স্পেসিফিকেশন জানা যাবে। আগেই বলেছি ২২ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে Realme 8 5G। এই ফোনটি সম্পর্কে জানতে আগ্রহী হলে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন