5G সাপোর্টের সাথে আসছে Realme RMX3161, ছবি সহ দেখা গেল সার্টিফিকেশন সাইটে

realme-rmx3161-spotted-on-tenaa-and-eec-with-5g-connectivity

কয়েকদিন আগেই Realme India-র সিইও মাধব শেঠ জানিয়েছিলেন, তারা এইবছর ২০ হাজার টাকার ওপরে যতগুলি স্মার্টফোন আনবেন সবগুলিতেই 5G কানেক্টিভিটি থাকবে। এরপরই আজ রিয়েলমির একটি নতুন 5G ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। Realme RMX3161 মডেল নম্বরের এই ফোনটিকে টিনা-তে ছবি ও স্পেসিফিকেশন সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, এই ফোনটি কিছুক্ষন আগে রাশিয়ার EEC সার্টিফিকেশন লাভ করেছে। ফলে বলতে দ্বিধা নেই Realme RMX3161 এর লঞ্চ আসন্ন।

টিপ্সটার অভিষেক যাদব, এই ফোনটিকে আজ TENAA-র ডেটাবেসে খুঁজে পান। সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে এই ফোনে NR SA/NSA নেটওয়ার্ক সাপোর্টের সাথে 5G কানেক্টিভিটি থাকবে। এছাড়াও ফোনটি ৬.৫ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। এটি এলসিডি বা অ্যামোলেড প্যানেল হতে পারে। ফোনটির ডাইমেনশন হবে ১৬২.৫ x ৭৪.৮ x ৮.৮ মিমি।

আবার Realme RMX3161 ফোনে ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। টিনা তে ফোনটি কে ব্ল্যাক কালারে দেখা গেছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল হবে, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। যদিও এর মেগাপিক্সেল জানা যায়নি। এছাড়া মনে করা হচ্ছে ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকতে পারে।

Realme RMX3161 এর ব্যাক প্যানেলের কথা বললে, এতে আয়তকার ক্যামেরা সেটআপ বর্তমান। যার মধ্যে চারটি সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকবে। যদিও এই ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায়নি। আবার ফোনটির পিছনে DARE TO LEAP স্লোগান ও রিয়েলমির ব্র্যান্ডিং পরিলক্ষিত হয়েছে।

যদিও এছাড়া Realme RMX3161 মডেল নম্বরের এই ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য সার্টিফিকেশন সাইট উঠে আসেনি। তবে আমরা আশা করতে পারি শীঘ্রই এই ফোনটির নাম ও বাকি স্পেসিফিকেশন জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন