Realme RMX3333 অক্টা-কোর প্রসেসর ও পাওয়ারফুল ব্যাটারি সহ শীঘ্রই বাজারে আসছে

Realme RMX3333 spotted on tenaa with AMOLED display triple camera key specifications revealed

রিয়েলমি সদ্য ভারতে লঞ্চ করেছে Realme 8 5G। আবার ঘরেলু মার্কেটে তারা পর্দা সরিয়েছে Realme Q3, Q3i এবং Q3 Pro মত ফোনগুলির ওপর থেকে। তবে চিনা স্মার্টফোন কোম্পানিটি শীঘ্রই আরও কয়েকটি ফোন বাজারে আনতে পারে। কয়েকদিন আগেই Realme RMX3142/RMX3143 মডেল নম্বরের একটি ফোন TENAA সার্টিফিকেশন লাভ করেছিল। এবার এই সার্টিফিকেশন সাইটে Realme RMX3333 মডেল নম্বরের আরেকটি ফোনকে দেখা গেল।

যদিও TENAA তে ফোনটির নাম উল্লেখ ছিল না, তবে জানা গেছে এতে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। এর রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল)। আবার এতে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হবে, যার ক্লক স্পিড থাকবে ২.৪ গিগাহার্টজ।

এছাড়া Realme RMX3333 ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। সাথে থাকবে ৬৪ জিবি, ১২৮ জিবি, ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে। এই ফোনে থাকবে ৪,২২০ এমএএইচ ব্যাটারি।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এর পরিমাপ হবে ১৬০.৩ x ৭৩.৫ x ৮.০ মিমি। আবার এর ওজন হবে ১৭৫ গ্রাম। এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনটির পিছনে দেখা যাবে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন