5G সাপোর্টের সাথে আসছে Realme RMX3366, থাকবে সদ্য লঞ্চ হওয়া স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর

realme-rmx3366-spotted-on-tenaa-specifications-leaked-with-snapdragon-778g-soc

Realme চলতি বছরে ইতিমধ্যেই একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। তবে চীনা ব্র্যান্ডটি আরও বেশ কয়েকটি ফোন শীঘ্রই বাজারে আনবে। এর মধ্যে একটি ফোনের মডেল নম্বর Realme RMX3366। সম্প্রতি এই ফোনটি TENAA সার্টিফিকেশন লাভ করেছে। এখান থেকে ফোনের ডিসপ্লে সাইজ, ব্যাটারি ক্যাপাসিটি ও সফটওয়্যার ভার্সন জানা গেছে। এছাড়া একজন টিপস্টার জানিয়েছেন এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি (Snapdragon 778G) প্রসেসর ব্যবহার করা হবে।

TENAA-র প্রিলিমিনারি লিস্টিং অনুযায়ী, Realme RMX3366 ফোনে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে ন্তলবে। এটি 5G সাপোর্ট সহ আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ২,২০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি। ফোনটির পরিমাপ হবে ১৫৯.৯x ৭২.৫ x ৮ মিমি।

এদিকে টিপস্টার, Digital Chat Station জানিয়েছেন, এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকবে। আবার এতে OLED প্যানেল থাকবে। ফোনের ডিসপ্লের রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস।

প্রসঙ্গত Realme কয়েক সপ্তাহ আগেই ঘোষণা করেছিল, তারা স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের একটি ফোন আনছে। এই ফোনের কোডনাম হবে  ‘Quicksilver’। সেক্ষেত্রে Realme RMX3366 যে সেই ফোন হবে তা বলার অপেক্ষা রাখে না।

আমরা আশা করি শীঘ্রই এই ফোন কে অন্যান্য সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে ফোনটির নাম ও অন্যান্য স্পেসিফিকেশন সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.