Realme V25 নামে বাজারে আসছে বহু চর্চিত Realme RMX3381 মডেল নম্বরের ফোন, থাকবে 5G সাপোর্ট

Realme RMX3381 name Realme V25 specifications leaked ahead of launch
Realme RMX3381 (Realme V25) আসছে অফলাইন মার্কেটের জন্য

গত মাসে Realme RMX3381 মডেল নম্বরের একটি নতুন স্মার্টফোন চীনের TENAA অথরিটির ছাড়পত্র পেয়েছিল। TENNA লিস্টিং থেকে ডিভাইসটির ছবি এবং স্পেসিফিকেশন সামনে এসেছিল। কিন্তু অফিসিয়াল নাম উল্লেখ ছিল না। ফলে এটি Realme-র কোন সিরিজের হ্যান্ডসেট হিসেবে আসবে, তা জানার জন্য কোম্পানির আনুষ্ঠানিক ঘোষণার উপর নির্ভর থাকতে হচ্ছিল। তবে এখন এক টিপস্টার জানাচ্ছেন, এটি Realme V সিরিজের ফোন হবে। নির্দিষ্টভাবে বললে ফোনটি Realme V25 নামে বাজারে আসবে। ওই চিনা টিপস্টার স্মার্টফোনটির আরও কিছু তথ্যও সামনে এনেছেন।

Realme RMX3381 (Realme V25) আসছে অফলাইন মার্কেটের জন্য

ওই টিপস্টারের দাবি, চীনের অফলাইন মার্কেটের কথা মাথায় রেখেই Realme RMX3381 (Realme V25) ফোনটি আনা হচ্ছে। ফোনটি এলসিডি ডিসপ্লে, ২.৪২ গিগাহার্টজ প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহযোগে আসবে।

এর আগে চীনের আরেক জনপ্রিয় লিকস্টার Bald Panda জানিয়েছিলেন, Realme RMX3381 স্মার্টফোনে ৯০ হার্টজ ডিসপ্লে থাকবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত হবে।

Realme RMX3381 (Realme V25) স্মার্টফোনের TENAA লিস্টিং

টেনার লিস্টিং অনুসারে, রিয়েলমি ভি২৫ ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০×২৪০০ পিক্সেল) থাকবে। সিকিউরিটির জন্য পাওয়ার বাটন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবে কাজ করবে। এটি চীনে ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। এই ফোনে ৫জি সাপোর্ট করবে। এছাড়া ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ আসবে রিয়েলমি ভি২৫।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷