১২ জিবি র‌্যাম ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Realme RMX3462, অন্যান্য বিশেষত্ব জেনে নিন

RMX3462 মডেল নম্বরের একটি Realme ফোন TENAA সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে

realme-rmx3462-tenaa-listing-reveal-specifications-image-ahead-of-launch

চীনা স্মার্টফোন কোম্পানি Realme একাধিক নতুন ফোনের উপর কাজ করছে। গত সেপ্টেম্বরে আমরা RMX3461 ও RMX3643 মডেল নম্বরের দুটি ফোন TENAA অথোরিটির ওয়েবসাইটে খুঁজে পেয়েছিলাম। এখন RMX3462 মডেল নম্বরের একটি Realme ফোন এই একই সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। মনে করা হচ্ছে এটি RMX3461 মডেল নম্বরের ফোনটির নতুন কোনো ভ্যারিয়েন্ট হবে। TENAA থেকে ফোনটির স্পেসিফিকেশনও সামনে এসেছে, যদিও এর নাম জানা যায়নি।

Realme RMX3462 স্পেসিফিকেশন

টেনা থেকে জানা গেছে, রিয়েলমি আরএমএক্স৩৪৬২ ফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) এলটিপিএস ডিসপ্লে থাকবে। এই ফোনে ব্যবহার করা হবে ২.৪ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর। যদিও প্রসেসরের নাম অজানা। ফোনটি ৬ জিবি/ ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Realme RMX3462 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনের পরিমাপ হবে ১৬৪.৪ x ৭৫.৮ x ৮.৫মিমি এবং ওজন ১৯৯ গ্রাম। ফোনটি দুটি কালারে আসবে – ডার্ক ব্লু ও অরোরা পার্পেল।

Realme RMX3462 মডেল নম্বরের ফোনটি সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। তবে আশা করা যায়, শীঘ্রই ফোনটির নাম ও অন্যান্য তথ্য জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology