Realme ভারতে আনলো স্মার্ট ক্যামেরা, টুথব্রাশ ও ২০০০০ mAh এর পাওয়ার ব্যাংক

realme-smart-cam-360-n1-sonic-and-20000mah-power-bank-2-launched-in-india

এমাসের শুরুতে Realme তার Leap To Next Gen ইভেন্টের ঘোষণা করেছিল। এই ইভেন্টে স্মার্টফোন, ইয়ারবাড, AIoT (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স অফ থিংস) ডিভাইসসহ আরো একাধিক নতুন প্রোডাক্ট বাজারে আনার কথা ছিল। প্রত্যাশামতই, Realme, আজকের ভার্চুয়াল ইভেন্টে এই প্রোডাক্টগুলি লঞ্চ করেছে। যার মধ্যে রয়েছে Realme Smart Cam 360 নামের নতুন স্মার্ট ক্যামেরা, Realme N1 Sonic নামের ইলেকট্রিক টুথব্রাশ এবং ২০,০০০ মিলি অ্যাম্পিয়ার ক্যাপাসিটিযুক্ত পাওয়ার ব্যাংক। এগুলি আগামী ১৬ই অক্টোবর, মধ্যরাত থেকে Flipkart এবং Realme.com ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে। আসুন এই প্রোডাক্টগুলির বৈশিষ্ট্য সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Realme Smart Cam 360

গত মাসের IFA 2020 ইভেন্টে রিয়েলমি, এই নতুন স্মার্ট ক্যামেরাটির ওপর থেকে পর্দা তোলে। প্রায় একমাস পর, আজ এই Realme Smart Cam 360 প্রোডাক্টটি ভারতের বাজারে পা রাখতে চলেছে। এই ক্যামেরাটিতে ১০৮০ পিক্সেল ফুল-এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট রয়েছে। ছবির গুণমান উন্নত করার জন্য রয়েছে 3D নয়েজ ক্যান্সলেশন ফিচার, ওয়াইড ডায়নামিক রেঞ্জ (WDR)। এছাড়া থাকছে একটি মেকানিক্যাল যান্ত্রিক গিম্বল যা কোনো সম্ভাব্য ব্লাইন্ড স্পট রিমুভ করে ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে প্যানোরামিক ফুটেজ ক্যাপচার করতে দেয়। লেন্সের জন্য কভারও দিচ্ছে সংস্থাটি।
কম আলোতে বা রাতে ফটো তোলার জন্য রয়েছে একটি সক্রিয় নাইট ভিশন মোড। এটি AI মোশন ডিটেকশন ফিচার সাপোর্ট করে। শুধু তাই নয়, ইউজাররা রিমোট কলগুলির জন্য টু-ওয়ে ভয়েস টক ফিচার ব্যবহার করতে পারবেন।

রিয়েলমির এই স্মার্ট ক্যামেরাটি কিনতে দাম পড়বে ২,৯৯৯ টাকা। কিন্তু আসন্ন উৎসবগুলির কথা মাথায় রেখে প্রথম সেলে এটি ৫০০ টাকা ছাড়ে অর্থাৎ ২,৪৯৯ টাকায় বিক্রি করা হবে।

Realme N1 Sonic Electric Toothbrush

রিয়েলমির এই নতুন ইলেকট্রিক টুথব্রাশটিতে রয়েছে হাই ফ্রিকোয়েন্সিযুক্ত সোনিক মোটর, যা প্রতি মিনিটে ২০,০০০ রেজুলেশন সাপোর্ট করে। এতে রয়েছে ডুপয়েন্ট (DuPoint) ৯৯.৯৯% অ্যান্টি-ব্যাকটেরিয়াল ব্রিজলস। অন করার ২ মিনিট পর এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায় এবং এটি ৫৫ ডেসিবেলের বেশি শব্দ করেনা। Realme N1 Sonic ইলেকট্রিক টুথব্রাশটির ব্যাটারি ক্যাপাসিটি ৮০০ এমএএইচ। সংস্থার দাবি, এটি ফুল চার্জে ১৩০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করতে পারে এবং ৫ মিনিটের চার্জে ৯ দিনের ব্যাটারি লাইফ দেয়। চার্জিংয়ের জন্য এতে রয়েছে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট।

IPX7 রেটিং যুক্ত Realme N1 Sonic ইলেকট্রিক টুথব্রাশ কিনতে চাইলে মাত্র ৭০০ টাকা ব্যয় করতে হবে। এটি সাদা এবং নীল – কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

Realme 20,000mAh Power Bank 2

রিয়েলমির এই নতুন ২০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকটিতে দুটি সাধারণ ইউএসবি পোর্ট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। এটি ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করে। এছাড়া এই পাওয়ার ব্যাংকটি তাপমাত্রা, ব্যাটারির ওভার চার্জ, ওভার ভোল্টেজ ইত্যাদি দুর্ঘটনা থেকে আপনার ডিভাইসকে সুরক্ষিত রাখবে। এটি কালো এবং হলুদ রঙে কেনা যাবে, দাম পড়বে ১,৫০০ টাকা।