৩৬০ দিনের স্ট্যান্ডবাই টাইম সহ ভারতে এল Realme Smart Scale

realme-smart-scale-launched-in-india-at-price-rs-1999-sale-date

Realme 8 সিরিজের সাথে পাশাপাশি গতকাল সন্ধ্যায় Smart Scale লঞ্চ করেছে Realme। ভারতে এর দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। আগামী ৩০ মার্চ দুপুর ১২টায় Amazon, Flipkart ও Realme.com থেকে রিয়েলমি স্মার্ট স্কেল এর বিক্রি শুরু হবে। এটি ৩৬০ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

এর আগে রিয়েলমি স্মার্ট স্কেল মালয়েশিয়া এবং চীনে লঞ্চ হয়েছে। এটি হার্ট রেট মনিটরিং এবং রিয়েলমি লিংক অ্যাপ সাপোর্ট সহ এসেছে। রিয়েলমি স্মার্ট স্কেল নীল এবং সাদা দুটি রঙে পাওয়া যাবে এবং সাথে এক বছরের ব্যাটারি লাইফ গ্যারান্টিও থাকবে। এছাড়া রিয়েলমি স্মার্ট স্কেলে একটি ইন-বিল্ট LED ডিসপ্লে উপলব্ধ।

রিয়েলমি স্মার্ট স্কেলে আছে ১৬ টি হেলথ মেজারমেন্ট ফিচার। যেগুলি হল ওজন (weight), ফ্যাট রেট, দেহের আকার (বডি শেপ), BMI (বডি মাস ইন্ডেক্স), পেশির ভর (মাসেল মাস), বয়স (বডি এজ), মৌল বিপাক (বেসাল মেটাবলিজম), লীন বডি ওয়েট, আর্দ্রতার হার (moisture rate), মাসেল রেট, অান্তঃচর্বিস্তর (ভিসেরাল ফ্যাট লেভেল), স্কেলিটাল মাসেল, অস্থির ভর ( বোন মাস), প্রোটিন, ফ্যাট মাস, এবং হৃদস্পন্দনের হার ( হার্ট রেট)।

এছাড়াও এই স্মার্ট স্কেলে একটি BIA সেন্সর রয়েছে, যা শরীরের ৫০ গ্রাম ওজন পরিবর্তনও শনাক্ত করতে পারে। এটি বডি ফ্যাট ও মাসেল কনটেন্ট খুব নিখুঁতভাবে ট্র্যাক করতে সাহায্য করে।

এছাড়াও এতে আছে ওয়েট মোড, যা আপনাকে ৫০ গ্রাম ও ৯.৯৯ কেজি-এর মধ্যে কোনো জিনিসের ওজন পরিমাপে সাহায্য করবে। তবে এই ওজন পরিমাপটি একেবারে নির্ভুল হবে না, ১০ গ্রাম কমবেশি হতে পারে। বিভিন্ন খাদ্যদ্রব্যের ওজন পরিমাপের ক্ষেত্রে এই ফিচারটি আপনি ব্যবহার করতে পারেন।

রিয়েলমি স্মার্ট স্কেল থেকে সংগৃহীত সমস্ত ডেটা রিয়েলমি লিঙ্ক অ্যাপের সাথে লিঙ্কড থাকে। ফলে আপনি ইউজারদের জন্য একাধিক প্রোফাইল তৈরি করতে পারেন। এই স্মার্ট স্কেলের সাথে রিয়েলমি ৪ টি AAA ব্যাটারিও দিচ্ছে, যা এই ডিভাইসটিকে৩৬০ দিন চালু রাখতে সাহায্য করবে। এছাড়াও, এই স্মার্ট স্কেলে ৬মিমি টেম্পারড গ্লাস কভারের নীচে একটি ইন-বিল্ট LED ডিসপ্লে আছে। Realme Smart Scale-এর পরিমাপ হল ৩০০ x ৩০০ x ২৩.৫মিমি, ওজন ১.৬৯ কেজি। আবার এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, এবং এটি ১৫০ কেজি পর্যন্ত ওজন পরিমাপ করার ক্ষমতা রাখে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন