১০ মিনিটে বিক্রি হয়ে গেল ১৫ হাজার রিয়েলমি টিভি, আপনি কার অপেক্ষায়

গতকাল ভারতে ছিল Realme Smart TV এর প্রথম সেল। এই সেল Realme.com ছাড়াও Flipkart এও অনুষ্ঠিত হয়েছিল। প্রথম সেলেই উল্লেখযোগ্য সাড়া পেল রিয়েলমি টিভি। কোম্পানির দাবি অনুযায়ী কেবল ১০ মিনিটেই ১৫ হাজার রিয়েলমি স্মার্ট টিভি বিক্রি হয়ে গেছে।  রিয়েলমি স্মার্ট টিভির কথা বললে ভারতে এর ৪৩ ইঞ্চি ফুল এইচডি ও ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। এই টিভির পরবর্তী সেল ৯ জুন।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Realme TV দাম ও অফার:

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভারতে রিয়েলমি স্মার্ট টিভির ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে অ্যাক্সিস বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। এছাড়াও টিভিটি নো কস্ট ইএমআই এর সাথে কেনা যাবে। আবার যে সব গ্রাহক ৩১ জুলাইয়ের আগে এই টিভি কিনবে তারা ৬ মাসের ইউটিউব সাবস্ক্রিপশন পাবে।

Realme Smart TV স্পেসিফিকেশন :

রিয়েলমি ৪৩ ইঞ্চি মডেলে ৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। যার রেজুলেশন ১৯২০  × ১০৮০ পিক্সেল। এতে ১৭৮ ডিগ্রী ভিউ এঙ্গেল ও এইচডিআর ১০ সাপোর্ট আছে। আবার ৩২ ইঞ্চি মডেলে ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে আছে। যার রেজুলেশন ১৩৬৬ × ৭৬৮ পিক্সেল এবং ভিউ এঙ্গেল ১৭৮ ডিগ্রী।

এই টিভির দুটি ভ্যারিয়েন্টে স্ট্যান্ডার্ড, ভিভিড, স্পোর্ট, মুভি, গেম এবং এনার্জি সেভিংয়ের মতো সাতটি ডিসপ্লে মোড রয়েছে। এই স্মার্ট টিভিতে পাবেন ১.১ গিগাহার্টজ কোয়াড কোর কর্টেক্স এ ৫৩ মিডিয়াটেক প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য এতে মালি-৪৭০ এমপি ৩ জিপিইউ উপলব্ধ। এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ আছে।

রিয়েলমির এই স্মার্ট টিভিতে ক্রোমকাস্ট ইন বিল্ট এর সাথে অ্যান্ড্রয়েড টিভি ৯.০, নেটফ্লিক্স, ইউটিউব, প্রাইম ভিডিও এবং লাইভ চ্যানেলের মতো ফিচার পাওয়া যাবে। এছাড়াও কানেক্টিভিটির জন্য এখানে ওয়াই ফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ৫, ৩ এইচডিএমআই, ২ ইউএসবি পোর্ট উপলব্ধ। সাউন্ডের জন্য এখানে ১২ ওয়াটের ২ টি স্পিকার আছে। সাউন্ড কে সুন্দর করার জন্য ডলবি অডিও MS12B ব্যবহার করেছে রিয়েলমি।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে