Realme আনছে ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের নতুন 4K স্মার্টটিভি

Realme smart TV 4K 43 inch teased ahead of India launch

গত সপ্তাহেই জানা গিয়েছিল যে, বাজারের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড Realme আগামী মে মাসে নতুন স্মার্টটিভি আনতে চলেছে। কিন্তু নতুন টিভিগুলির বিশেষত্ব বা ধরন সম্পর্কে সংস্থাটি কোনো মন্তব্য না করায়, স্বাভাবিকভাবেই এই বিষয়ে তুমুল জল্পনা শুরু হয়। তবে এবার, আসন্ন টিভি মডেলের একটির টিজার সামনে এনে এই জল্পনাকে আরো উস্কে দিল Realme! গতকাল, রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও মাধব শেঠ টুইটারে একটি টিভির ছবি পোস্ট করে সাধারণ মানুষের আগ্রহ সম্পর্কে জানতে চেয়েছেন, যেখানে সংস্থার পরবর্তী স্মার্টটিভির লঞ্চ ইভেন্টের জন্য প্রেজেন্টেশন স্লাইড কেমন হবে তার ধারণা পাওয়া গেছে।

শুধু তাই নয়, টিজারের মাধ্যমে কোম্পানির প্রথম ৪৩ ইঞ্চি (১০৮ সেমি) 4K টিভি লঞ্চের বিষয়টিও নিশ্চিত করেছে। জানা গেছে এটি Realme Smart TV 4K 43” নামে আসবে। তবে আগের একটি টিজার অনুযায়ী, এই টিভিটির ৫০ ইঞ্চি মডেলও থাকতে পারে।

স্ক্রীন সাইজ জানা গেলেও, টিভিটির ফিচার বা দাম সম্পর্কে টিজার থেকে কোনো তথ্য উঠে আসেনি। তবে আশা করা হচ্ছে এই রিয়েলমি টিভিটি বাজেট সেগমেন্টে আসবে এবং অন্যান্য স্মার্টটিভির তুলনায় এই টিভিতে বর্ডারলেস ডিজাইন থাকবে। তাছাড়া, টিজারের ছবি দেখে মনে হচ্ছে, এই টেলিভিশনটির তিন দিকে কোনো বেজেল থাকবেনা।

প্রসঙ্গত, ভারতে ইতিমধ্যেই রিয়েলমি এইচডি প্লাস রেজোলিউশনের ৪৩ ইঞ্চি টিভি এনে হাজির করেছে, যার দাম ২৩,৯৯৯ টাকা। সে ক্ষেত্রে আসন্ন 4K টিভিটির দাম আরও বেশিই হবে বলে ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন