সস্তায় ভারতে এল বহু প্রতীক্ষিত রিয়েলমি স্মার্ট টিভি, কত দামে, কবে থেকে কিনতে পারবেন জানুন

অবশেষে রিয়েলমি সোমবার তাদের প্রথম Realme Smart TV লঞ্চ করলো। কোম্পানি একটি অনলাইন লঞ্চ ইভেন্টে প্রোডাক্টটি লঞ্চ করেছে। এরসাথে কোম্পানি আরও তিনটি প্রোডাক্ট Realme Buds Air Neo, Realme Power Bank 2, Realme Watch ও ভারতে এনেছে। রিয়েলমি স্মার্ট টিভির কথা বললে ভারতে এর ৪৩ ইঞ্চি ফুল এইচডি ও ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্ট দুটি পাওয়া যাবে। আসুন এই টিভির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Realme Smart TV দাম :

ভারতে রিয়েলমি স্মার্ট টিভির ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৯৯৯ টাকা। এই দুটি ভ্যারিয়েন্ট Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। আগামী ২ জুন থেকে এই টিভির বিক্রি শুরু হবে।

Realme Smart TV স্পেসিফিকেশন :

রিয়েলমি ৪৩ ইঞ্চি মডেলে ৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। যার রেজুলেশন ১৯২০  × ১০৮০ পিক্সেল। এতে ১৭৮ ডিগ্রী ভিউ এঙ্গেল ও এইচডিআর ১০ সাপোর্ট আছে। আবার ৩২ ইঞ্চি মডেলে ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে আছে। যার রেজুলেশন ১৩৬৬ × ৭৬৮ পিক্সেল এবং ভিউ এঙ্গেল ১৭৮ ডিগ্রী।

এই টিভির দুটি ভ্যারিয়েন্টে স্ট্যান্ডার্ড, ভিভিড, স্পোর্ট, মুভি, গেম এবং এনার্জি সেভিংয়ের মতো সাতটি ডিসপ্লে মোড রয়েছে। এই স্মার্ট টিভিতে পাবেন ১.১ গিগাহার্টজ কোয়াড কোর কর্টেক্স এ ৫৩ মিডিয়াটেক প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য এতে মালি-৪৭০ এমপি ৩ জিপিইউ উপলব্ধ। এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ আছে।

রিয়েলমির এই স্মার্ট টিভিতে ক্রোমকাস্ট ইন বিল্ট এর সাথে অ্যান্ড্রয়েড টিভি ৯.০, নেটফ্লিক্স, ইউটিউব, প্রাইম ভিডিও এবং লাইভ চ্যানেলের মতো ফিচার পাওয়া যাবে। এছাড়াও কানেক্টিভিটির জন্য এখানে ওয়াই ফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ৫, ৩ এইচডিএমআই, ২ ইউএসবি পোর্ট উপলব্ধ। সাউন্ডের জন্য এখানে ১২ ওয়াটের ২ টি স্পিকার আছে। সাউন্ড কে সুন্দর করার জন্য ডলবি অডিও MS12B ব্যবহার করেছে রিয়েলমি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।