৭ অক্টোবর ভারতে আসছে ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K, জানুন দাম

realme-smart-tv-sled-4k-55-inch-launching-in-india-on-7-october-price-tipped

Realme SLED TV আগামী ৭ অক্টোবর, ২০২০ তে ভারতে লঞ্চ হবে। কয়েকদিন আগেই রিয়েলমি জানিয়েছিল ৫৫ ইঞ্চির এই টিভির নাম হবে Realme Smart TV SLED 4K। কোম্পানি তাদের কমিউনিটি ফোরামে এই টিভির লঞ্চ ডেট সামনে এনেছে। এছাড়াও Flipkartও ৫৫ ইঞ্চি রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে এর জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। যেখানেও লঞ্চ ডেট উল্লেখ করা হয়েছে। এর পাশাপাশি ফাঁস হওয়া রিটেল বক্স থেকে জানা গেছে ভারতে Realme Smart TV SLED 4K এর MRP হবে ৬৯,৯৯৯ টাকা।

রিয়েলমি কমিউনিটি ও ফ্লিপকার্ট ল্যান্ডিং পেজ অনুযায়ী, আগামী ৭ অক্টোবর দুপুর ১২:৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে। এতে বিশ্বের প্রথম এসএলইডি ৪কে সিনেম্যাটিক ডিসপ্লে ব্যবহার করা হবে। ছবি থেকে পরিষ্কার টিভির চারপাশে খুব হালকা বেজেল থাকবে।

Realme Smart TV SLED 4K এর সম্ভাব্য দাম

৯১মোবাইলস থেকে জানানো হয়েছে ভারতে Realme Smart TV SLED 4K এর এমআরপি হবে ৬৯,৯৯৯ টাকা। অর্থাৎ টিভিটির সেলিং প্রাইজ আরও কম হবে। অনুমান করা যায় ৫৫ ইঞ্চির এই টিভিটি ৫০ হাজার টাকার রেঞ্জে ভারতে আসবে।

দামের পাশাপাশি ৯১মোবাইলস এর রিটেল বক্সের ছবিও ফাঁস করেছে। সেখান থেকে জানা গেছে রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে ভারতে ম্যানুফ্যাকচার হয়েছে। এর মডেল নম্বর RMV2001 SLED TV 55 । টিভিটির বক্সের ভিতর রিমোট কন্ট্রোল ও ইউজার ম্যানুয়াল থাকবে।

এর আগে জানা গিয়েছিল Realme Smart TV SLED 4K তে এইচডিআর সাপোর্ট করবে এবং এটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এই স্মার্ট টিভির স্ক্রিন, ওয়াইড NTSC কালার গামুট এর ১০৮ শতাংশ কভার করতে পারবে বলে কোম্পানি দাবি করেছে।