ভারতে লঞ্চ হল ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K, প্রথম সেলে ৩ হাজার টাকা ছাড়

realme-smart-tv-sled-4k-launched-in-india-at-price-rs-42999

স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি কয়েকমাস আগে ভারতে লঞ্চ করেছিল Realme Smart TV। এই টিভিগুলি ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের সাথে উপলব্ধ। আজ কোম্পানি ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K ভারতে লঞ্চ করলো। ক্রোমা বুস্ট টেকনোলজির সাথে আসা এই রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে তে ডলবি অডিও সহ ২৪ ওয়াটের স্পিকার আছে। এছাড়াও পাবেন Netflix, YouTube, Prime Video এর মত বিল্ট ইন অ্যাপ। Realme Smart TV SLED 4K তে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে।

Realme Smart TV SLED 4K দাম, লভ্যতা ও সেলের তারিখ

রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে এর ভারতে দাম ৪২,৯৯৯ টাকা। এই টিভিটি কালো রঙে পাওয়া যাবে। আগামী ১৬ অক্টোবর ( মধ্যরাত ০০:০০) Realme.com ও Flipkart থেকে এই ফোনের প্রিবুকিং শুরু হবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, ফার্স্ট সেলে টিভিটি ৩,০০০ টাকা ছাড়ে ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। টিভিটি শীঘ্রই অফলাইনেও পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

Realme Smart TV SLED 4K স্পেসিফিকেশন

রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪কে হল বিশ্বের প্রথম SLED টেকনোলজির টিভি। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সাথে আসা এই টিভিতে ১৩৯ সেমি (৫৫ ইঞ্চি) ডিসপ্লে আছে। যার রেজুলেশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল এবং স্ক্রিন রেশিও ১৬:৯। আবার স্ক্রিন ভিউইং এঙ্গেল ১৭৮ ডিগ্রী। কোম্পানির তরফে জানানো হয়েছে, প্রিমিয়াম বেজেল লেস ডিজাইনের সাথে আসা এই টিভিতে ১০৮ শতাংশ NTSC ওয়াইড কালার গামুট সাপোর্ট দেওয়া হয়েছে।

এই টিভিতে পাবেন মিডিয়াটেক ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার অ্যান্ড্রয়েড টিভি হওয়ায় অ্যাপ স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করা যাবে। এই টিভিতে ২৪ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে, যেখানে ডলবি অডিও সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এতে আছে ওয়াই-ফাই ও ব্লুটুথ ৫.০। এতে তিনটি এইচডিএমআই পোর্ট ও দুটি ইউএসবি পোর্ট উপলব্ধ। টিভিটির গ্রস ওয়েট ১২.৮ কেজি।