দামের ৭০ শতাংশ দিয়েই কিনুন নতুন ফোন, Realme চালু করলো স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম

realme-smart-upgrade-program-detailed-buy-x7-series-starting-rs-13999

স্মার্টফোন নির্মাতা কোম্পানি Realme কয়েকদিন আগে তাদের X7 সিরিজ লঞ্চ করার সময়, রিয়েলমি স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম (Realme Smart Upgrade Program) এর ঘোষণা করেছিল। এই প্রোগ্রামে নতুন রিয়েলমি এক্স৭ সিরিজ কেবল ৭০ শতাংশ দাম দিয়েই কেনা যাবে। যেমন ১৯,৯৯৯ টাকার Realme X7 ফোনটি কেবল ১৩,৯৯৯ টাকা দিয়েই আপনি নিজের করতে পারেন। যদিও লঞ্চ ইভেন্টে রিয়েলমি, এই স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম সম্পর্কে বিশেষ কিছু জানায়নি। সেকারণে আজ আমরা এই প্রতিবেদনে রিয়েলমির নতুন প্রোগ্রামটি সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত জানাবো।

Realme Smart Upgrade Program কি

ই-কমার্স সাইট Flipkart এর সাথে হাত মিলিয়ে রিয়েলমি তাদের এই স্মার্ট আপগ্রেড প্রোগ্রাম নিয়ে এসেছে। আগামী ১০ তারিখ থেকে Flipkart ও Realme.com ওয়েবসাইটে এই প্রোগ্রাম লাইভ হবে। এরপর থেকে আপনি কোনো ফোনের আসল দামের ৭০ শতাংশ দিয়েই ফোনটি কিনতে পারবেন (কেনার সময় বিকল্পটি বেছে নিতে হবে)।

স্মার্টফোনটি কেনার একবছর পর আপনি এই ফোনটি চাইলে রেখে দিতে পারেন। এরজন্য আপনাকে বাকি ৩০ শতাংশ দাম চুকিয়ে দিতে হবে। আবার আপনি চাইলে ২০২২ সালে আসা নতুন Realme X7 সিরিজের কোনো ফোনের সাথে এই ফোনটি আপগ্রেড করতে পারেন। তখনও আপনাকে নতুন ফোনের দামের ৭০ শতাংশ পে করতে হবে। এছাড়া আপনি ব্যাংক অফারও পেতে পারেন।

Realme Smart Upgrade Program-এ নিন্মলিখিত দামে Realme X7 সিরিজের ফোনগুলি কিনতে পারবেন

Realme X7 ফোনটি ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। তবে স্মার্ট আপগ্রেড প্রোগ্রামে ফোনটির মূল্য দাঁড়াবে ১৩,৯৯৯ টাকা।

Realme X7 ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট স্মার্ট আপগ্রেড প্রোগ্রামে কেনা যাবে ১৫,৩৯৯ টাকায়, যার আসল দাম ২১,৯৯৯ টাকা।

Realme X7 Pro ফোনটি ২৯,৯৯৯ টাকার বদলে ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন