বিক্রি শুরু হল Realme স্মার্টফোনের, প্রথমদিনেই মিললো দুর্দান্ত সাড়া

Realme

যদি আপনি লকডাউনের কারণে নতুন স্মার্টফোন না কিনতে পারেন, তাহলে আপনার জন্য একটি ভালো খবর আছে। চীনের জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের তাদের স্মার্টফোন বিক্রি শুরু করেছে। এখন আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও ই-কমার্স সাইট Amazon ও Flipkart থেকে রিয়েলমি ফোন কিনতে পারবেন।

রিয়েলমির তরফে বলা হয়েছে তারা সরকারের তৃতীয় দফার লকডাউনের সমস্ত নিয়ম মেনে প্রোডাক্ট বিক্রি শুরু করেছে। এখন কেবল গ্রীন ও অরেঞ্জ জোনে প্রোডাক্ট ডেলিভারি করা হবে। গ্রাহকরা ৪ মে থেকে প্রোডাক্ট কিনতে পারবে।

কোম্পানি জানিয়েছে, “আমরা যদি সরকারের কাছ থেকে অনুমোদন পাই তবে আমরা আমাদের কারখানায় নতুন নার্জো সিরিজ এবং জনপ্রিয় রিয়েলমি ৬ সিরিজের প্রোডাকশন শুরু করবো।” কর্মীদের সুরক্ষার পাশাপাশি সংস্থাটি উত্তর প্রদেশ সরকারের কাছ থেকে প্রোডাকশন লাইন শুরু করতে অনুমোদন চেয়েছে।

কোম্পানির এক মুখপাত্র জানিয়েছেন, “আমরা রবিবার মধ্যরাত থেকে প্রচুর অর্ডার পাচ্ছি এবং কারখানা পুনরায় চালু না হওয়া পর্যন্ত আমরা ইনভেন্টরি স্টক থেকে এই চাহিদা পূরণ করব।” প্রসঙ্গত রিয়েলমি এপ্রিল মাসে তাদের বহুল প্রতীক্ষিত Narzo সিরিজ লঞ্চ করার কথা ছিল, তবে লকডাউনের কারণে তা স্থগিত রাখা হয়।