রিয়েলমি ফোন ব্যবহার করেন? আপনার জন্য আছে বিরাট সুখবর

রেডমি-র সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে একেরপর পর দুর্দান্ত ফিচারের বাজেট ফোন লঞ্চ করছে রিয়েলমি। তবে শুধু নতুন ফোন নয়, কোম্পানি তাদের পুরানো ফোনগুলোকেও সময় উপযোগী করার জন্য সচেষ্ট হচ্ছে। আপনি যদি রিয়েলমি ফোন ব্যবহার করে থাকেন, তবে শুনে খুশি হবেন যে আপনি আপনার ফোনে খুব শীঘ্রই দুর্দান্ত কয়েকটি ফিচার পেতে চলেছেন।

গতসপ্তাহে রিয়েলমির সিইও মাধব শেঠ ইউটিউবে #AskMadhav প্রোগ্রামে জানিয়েছে পরবর্তী আপডেটে তারা রিয়েলমি ফোনে ডার্ক মোড থিম, স্ক্রিন রেকর্ডার, ইন্টারনাল অডিও সাপোর্ট প্রভৃতি ফিচার যুক্ত করবে। এখনকার দিনে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ডার্ক মোড একটি জনপ্রিয় ফিচার। এমনকি গুগল ও তাদের নতুন অপারেটিং সিস্টেম, অ্যান্ড্রয়েড q তে ডার্ক মোড ফিচার যুক্ত করেছে।

প্রোগ্রাম চলাকালীন শেঠ বলেন যেসমস্ত ফোনে ColorOS 6 আপডেট দেওয়া হয়েছে বা হবে তারা এই ফিচার পাবে। তিনি আরো জানান Realme U1 এবং Realme 1 ফোনদুটির জন্য Camera UI আপডেট দেওয়া হবে। ডার্ক মোড ফিচারের পাশাপাশি কোম্পানি স্ক্রিন রেকর্ডারের উপর কাজ করছে। আমরা জানি স্ক্রিন রেকর্ডারের জন্য এখন আমাদেরকে অ্যাপ স্টোর থেকে থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হয়। রিয়েলমি তাদের ফোনে এই ফিচার আনলে তা সত্যি প্রশংসাযোগ্য।

আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি এই মাসেই তাদের পরবর্তী ফোন Realme X ভারতে লঞ্চ করতে চলেছে। এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়ার কারণে নচ নেই। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 710 চিপসেট দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে।

পড়ুন :  জিতে নিন রিয়েলমি 3, রিয়েল লিপ সেলে পাবেন এই সুযোগ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!