১৩ মিনিটে ফুল চার্জ, আগামী বছরে আসছে Realme-র 125W UltraDart ফাস্ট চার্জিং সাপোর্টের স্মার্টফোন

Realme-র প্রথম 125W UltraDart ফাস্ট চার্জিং টেকনোলজি যুক্ত স্মার্টফোন আগামী বছর আসছে

realme-smartphones-with-125w-ultradart-fast-charging-technology-launching-next-year

গত বছর জুলাই মাসে Realme তাদের 125W UltraDart ফাস্ট চার্জিং টেকনোলজি সামনে এনেছিল। যদিও এই টেকনোলজি এখনো পর্যন্ত কোনো স্মার্টফোনে দেখা যায়নি। এমনকি Realme-র তরফেও ভবিষ্যতে কোন ফোনে এই চার্জিং প্রযুক্তি থাকবে তা নিয়ে এতদিন কোনো উচ্চবাক্য করা হয়নি। তবে লেটেস্ট রিপোর্ট বলছে, আগামী বছরেই লঞ্চ হতে চলেছে Realme-র প্রথম 125W UltraDart ফাস্ট চার্জিং সাপোর্টের স্মার্টফোন।

Realme-র প্রথম 125W UltraDart চার্জিং যুক্ত স্মার্টফোন আগামী বছর আসছে

সম্প্রতি রিয়েলমি ইন্ডিয়া, ইউরোপ এবং লাতিন আমেরিকার সিইও, মাধব শেঠ (Madhav Sheth), জিএসএমএরিনা-র সাথে একটি সাক্ষাৎকারে ইঙ্গিত দিয়েছেন, রিয়েলমি আগামী বছরে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের স্মার্টফোন লঞ্চ করার জন্য কাজ শুরু করেছে।

তিনি আরো বলেছেন, এই আল্ট্রা প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি Realme GT সিরিজের অধীনে আসবে। যদিও ফোনটি ঠিক কখন লঞ্চ হবে সে সম্পর্কে তিনি কোনো মন্তব্য করেননি। তবে আমরা আশা রাখতে পারি, এই GT সিরিজের ফোনটি বছরের শুরুতেই বাজারে পা রাখবে এবং এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৯৮ প্রসেসর ব্যবহার করা হবে। উল্লেখ্য ডিসেম্বরের মাঝামাঝি সময় কোয়ালকম তাদের এই লেটেস্ট প্রসেসরের উপর থেকে পর্দা সরাবে।

Realme 125W UltraDart ফাস্ট চার্জিং টেকনোলজি সম্পর্কে কী জানা গেছে

রিয়েলমির ১২৫ ওয়াট আল্ট্রাডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি গতবছর সামনে আনা হয়েছিল। এই টেকনোলজি ৩ মিনিটের মধ্যে ৪,০০০ এমএএইচ ব্যাটারির ফোনকে ৩৩ শতাংশ চার্জ করে দিতে পারে। আবার ফুল চার্জ করতে সময় নেয় ২০ মিনিট। যদিও রিয়েলমির দাবি, ২০ মিনিট নয়! তাদের এই টেকনোলজি ১৩ মিনিটে ৪,০০০ এমএএইচ ব্যাটারির ফোন ফুল চার্জ করে দেবে‌। পাশাপাশি ফোনের তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ধরে রাখবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology