স্মার্টওয়াচ, ব্যান্ড, হেডফোনের ওপর বাম্পার ছাড়, শুরু হল Realme Special Winter সেল

realme-special-winter-sales-starts-offer-on-realme-buds-air-pro-realme-watch-s-plus

আজ থেকে ভারতে শুরু হল Realme Special Winter Sale। Amazon, Flipkart ও রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটে এই সেল শুরু হয়েছে। আগামী ৯ জানুয়ারি পর্যন্ত এই রিয়েলমি স্পেশাল উইন্টার সেল চলবে। এই সেলে সদ্য লঞ্চ হওয়া Realme Buds Air Pro থেকে শুরু করে Realme Watch S+ অনেক কম দামে কেনা যাবে। পাশাপাশি নো কস্ট ইএমআই ও ব্যাংক অফারের সুবিধাও এখানে উপলব্ধ। আসুন Realme Special Winter Sale এর ডিলগুলি জেনে নিই।

Realme Special Winter Sale এর অফার

রিয়েলমি স্পেশাল উইন্টার সেলে Realme Watch S+ Watch Strap Bundle ৪,৪৯৯ টাকার বদলে ৩,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই অফার কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে উপলব্ধ। আবার ৫০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে Realme Buds Wireless Pro। সেলে এর নতুন দাম হয়েছে ৩,৪৯৯ টাকা। অন্যদিকে ৪,৯৯৯ টাকার বদলে ৪,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme Buds Air Pro।

এই সেলে Realme Watch Basic এর ওপর ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যার পরে এর দাম হবে ৩,৪৯৯ টাকা। ২,৫৯৯ টাকায় কেনা যাবে Realme Smart Cam 360°। এটি ২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আবার Realme Buds Air Neo ২,৯৯৯ টাকার বদলে ২,১৯৯ টাকায় পাওয়া যাবে।

Realme Buds Q এই সেলে কেবল ১,৫৯৯ টাকায় কেনা যাবে। ১,২৯৯ টাকা দাম রাখা হয়েছে Realme Band Basic এর। ১,৯৯৯ টাকার বদলে ১,৪৯৯ টাকায় কেনা যাবে Realme Electric Toothbrush Mid M1। আবার ১০০ টাকা ডিসকাউন্টের পর ৬৯৯ টাকায় কেনা যাবে Realme Electric Toothbrush Lite N1।

Realme Wireless Earbuds ২০০ টাকা ডিসকাউন্টে ১,৫৯৯ টাকায় কেনা যাবে। ২৯৯ টাকায় পাওয়া যাবে Realme Wired Buds-3। এটি ৩৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আবার Realme Tech Backpack ১,৬৯৯ টাকায় বিক্রি হচ্ছে, যেটি ২,৩৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আবার ৫০০ টাকা ডিসকাউন্ট দিয়ে Realme Adventurer Backpack পাবেন ৯৯৯ টাকায়।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।