Realme এর সবচেয়ে সুন্দর দেখতে স্মার্টফোন হোয়াইট কালারের সাথে বাজারে আসছে

realme-teases-brand-best-looking-smartphone-launch-imminent

প্রায় প্রতি মাসেই নতুন স্মার্টফোন বা প্রোডাক্ট লঞ্চ, রিয়েলমি (Realme) যেন অভ্যাসে পরিণত করে ফেলেছে। তবে স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে নিজের পরিচিতি সীমাবদ্ধ না রেখে নতুন নতুন প্রোডাক্ট ক্যাটেগরিতে পা রেখে নিজেকে লাইফস্ট্যাইল ব্র্যান্ড হিসেবে গড়ে তোলা – রিয়েলমির ব্যবসায়িক কৌশলের অংশ৷ যার ফলশ্রুতি আমরা ১৫ জুন দেখতে চলেছি। কারণ সেই দিনেই রিয়েলমির প্রথম ল্যাপটপ রিয়েলমি বুক (Realme Book) এবং ট্যাবলেট রিয়েলমি প্যাড (Realme Pad)-এর ওপর থেকে পর্দা উঠতে যাচ্ছে।

তবে এই দুটি ডিভাইস নিয়ে চর্চার মধ্যেই গতকাল রিয়েলমি স্মার্টফোনের ভাইস প্রেসিডেন্ট এবং রিয়েলমি গ্লোবাল প্রোডাক্ট লাইনের প্রেসিডেন্ট ওয়াং ওয়েই ডেরেক (Wang ) জল্পনা বাড়িয়ে জানালেন, তাঁরা একটি নতুন স্মার্টফোনের ওপরও কাজ করছেন। অনেকেই হয়তো শুনে রসিকতার ছলে বলবেন, সে তো রিয়েলমি সারাদিনই করছে। ডেরেকের ইঙ্গিত কিন্তু অন্যদিকে।

তাঁর দাবি, প্রতিষ্ঠার পর থেকে আপকামিং স্মার্টফোনটিই রিয়েলমির বেস্ট-লুকিং হোয়াইট (সাদা) ডিভাইস হতে চলেছে। টানটান উত্তেজনা তৈরি করলেও আসন্ন প্রোডাক্টটি সম্পর্কে তিনি আর কিছুই প্রকাশ করেননি। তবে ডেরেকের আশ্বাস, ডিভাইসটি সম্পর্কে তিনি আরও তথ্য ভবিষ্যতে একে একে প্রকাশ করবেন।

সম্প্রতি RMX3366 মডেল নম্বরযুক্ত এক Realme স্মার্টফোন চীনের TENAA অথরিটির ছাড়পত্র পেয়েছিল। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকবে। ডেরেক কি এই ফোনটির কথাই বলতে চেয়েছেন? সেই নিয়ে অবশ্য নিশ্চিত হওয়া যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷