Narzo 30 সিরিজের সাথে গেমিং অ্যাক্সেসরিজ আনছে Realme

realme-to-launch-gaming-accessories-with-narzo-30-series

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Realme-র X7 5G সিরিজ। X7 সিরিজের পর রিয়েলমি এবার ভারতে Narzo 30 সিরিজের স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি শুরু করে দিয়েছে। রিপোর্ট বলছে, এই সিরিজের অধীনে রিয়েলমি Narzo 30, Narzo 30A এবং Narzo 30 Pro হ্যান্ডসেট লঞ্চ করতে চলেছে। তবে শুধুমাত্র স্মার্টফোন নয়, Narzo 30 সিরিজের সঙ্গে সংস্থাটি গেমিং অ্যাক্সেসরিজ চালু করতে পারে বলে এখন জল্পনা শুরু হয়েছে।

টিপ্সটার ঈশান আগরওয়াল একটি ছবি টুইট করেছেন, যেখানে রিয়েলমির আপকামিং নারজো গেমিং মাউজ এবং ট্র্যাকপ্যাডটির প্রথম ঝলক আমরা দেখতে পেয়েছি। ঈশানের মতে, রিয়েলমি গেমিং অ্যাক্সেসরিজ হিসেবে গেমিং মাউস এবং গেমিং প্যাড লঞ্চ করবে। তবে কী গেমিং অ্যাক্সেসরিজের পর, রিয়েলমি গেমিং ল্যাপটপ বাজারে আনার পরিকল্পনা করছে? ঈশান কিন্তু তার টুইটে সেই সম্ভাবনার দিকেও ইঙ্গিত করেছেন।

প্রসঙ্গত, আগেই Realme চলতি বছরে আরও নতুন নতুন প্রোডাক্ট ক্যাটাগরিতে পা রাখার কথা ঘোষণা করেছিল। রিয়েলমির ইয়ারফোন, পাওয়ারব্যাঙ্কের মতো স্মার্টফোন অ্যাক্সেসরিজগুলি এমনিতেও এখন খুব জনপ্রিয়। সুতারাং, সেই জনপ্রিয়তাকে মূলধন করে রিয়েলমি গেমিং আনুষাঙ্গিকের ঘোষণা করতে পারে বলে অনুমান করা হচ্ছে। যদিও প্রতিবেদনটি লেখা পর্যন্ত রিয়েলমি সরকারিভাবে কিছু জানায়নি।

এদিকে Narzo 30 সিরিজের রিটেল বক্স কেমন হবে তা নির্ধারণ করার জন্য রিয়েলমি ভোটাভুটি চালু করেছে। যে রিটেল বক্সটি ফ্যানদের কাছ থেকে সবচেয়ে বেশী ভোট পাবে সেটি রিয়েলমি নারজো ৩০ সিরিজের অফিসিয়াল রিটেল বক্স হিসেবে নির্বাচিত করা হবে।

রিয়েলমি নারজো ৩০ সিরিজের হ্যান্ডসেট সম্পর্কে এখনও খুব বেশি তথ্য সামনে আসেনি। তবে TENAA সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে, এই সিরিজের ফোনে থাকবে ৬.৫-ইঞ্চি ডিসপ্লে, ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড ভার্সন ১১ আউট অফ দ্য বক্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন