২০ হাজার টাকারও কমে 5G স্মার্টফোন আনছে Realme, নাম হবে Narzo 30 Pro?

realme-to-launch-more-affordable-5g-smartphone-could-be-narzo-30-pro.jpg

রিয়েলমির সবচেয়ে সস্তা ফাইভ-জি স্মার্টফোন হিসেবে সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Realme X7 5G। ১৯,৯৯৯ টাকা মূল্যের এই স্মার্টফোনটি বর্তমানে ভারতের সবচেয়ে সাশ্রয়ী দামের ৫জি ফিচার যুক্ত হ্যান্ডসেটগুলির একটি। তবে এই রেঞ্জের থেকেও আরও সস্তায় 5G স্মার্টফোন নিয়ে আসার পরিকল্পনা নিচ্ছে রিয়েলমি। এই ফোনটি শীঘ্রই বাজারে আসবে। যদিও আপকামিং ফোনটির বিষয়ে বিশদ তথ্য এখনও অজানা।

তবে Realme যেহেতু ভারতে Narzo 30 সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে, তাই আসন্ন সস্তা ৫জি স্মার্টফোনটি Narzo 30 Pro বলে নেটমাধ্যমে গুঞ্জন শুরু হয়েছে। যদি জল্পনা সত্যি হয়, তাহলে Realme-র নারজো সাব-ব্রান্ডের প্রথম ফাইভ-জি স্মার্টফোন হিসেবে Narzo 30 Pro বাজারে পা রাখবে।

রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ টুইট বার্তায় জানিয়েছেন, রিয়েলমি তার ৫জি স্মার্টফোনের দাম জনসাধারণের আরও সাধ্যের মধ্যে আনতে চায়। ফ্যানদের উদ্দেশ্যে তিনি টুইটে প্রশ্ন রেখেছেন, আমরা ২০ হাজারের চেয়ে কম দামে Realme X7 লঞ্চ করে ৫জি স্মার্টফোনকে আরও সাশ্রয়ী করে তুলেছিলাম। ৫জি স্মার্টফোনকে কি আরও সস্তা করে তোলা উচিত?

রিপোর্ট অনুযায়ী, নারজো ৩০ সিরিজের অধীনে রিয়েলম তিনটি ফোন লঞ্চ করবে — নারজো ৩০ এবং নারজো ৩০এ এবং নারজো ৩০ প্রো। এগুলির মধ্যে নারজো ৩০ প্রো ৫জি স্মার্টফোন হওয়ার জোড়ালো সম্ভাবনা রয়েছে। ৫জি সক্ষমতা দেওয়ার জন্য রিয়েলমি হ্যান্ডসেটে মিডিয়াটেক না কোয়ালকম প্রসেসর ব্যবহার করবে তা এখনও অজানা।

প্রসঙ্গত, অতি সম্প্রতি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ বলেছিলেন, “রিয়েলমির লক্ষ্য, ইন্ডিয়া এবং ইউরোপ সহ অন্যান্য গ্লোবাল মার্কেটে ৫জি জনপ্রিয় করে তোলা”। তিনি তখন আরও জানিয়েছেন, ২০২১ সালে রিয়েলমি ভারতে যেসব প্রোডাক্ট লঞ্চ করবে তার অর্ধেক হবে ৫জি সক্ষম এবং ২০,০০০ টাকার উপরে লঞ্চ করা সমস্ত স্মার্টফোনই ৫জি কানেক্টিভিটিযুক্ত হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন