Realme এর নতুন চমক, দ্য চেইনস্মোকারের হাত ধরে আসছে নতুন ইয়ারবাড

realme-to-launch-new-anc-tws-earbuds-collaboration-with-the-chainsmokers.jpg

যত দিন যাচ্ছে, ততই চাহিদা বাড়ছে ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাডের। প্রায় প্রতিদিনই বিভিন্ন অডিও ডিভাইস নির্মাতাদের হাত ধরে বাজারে আসছে এই বিশেষ ধরনের ইয়ারফোন। সেক্ষেত্রে পিছিয়ে নেই Realme এর মত স্মার্টফোন কোম্পানিগুলিও। শীঘ্রই এই জনপ্রিয় কোম্পানিটি নতুন ইয়ারবাড বাজারে আনতে চলেছে বলে জল্পনা চলছে। তবে নতুন একটি রিপোর্ট বলছে, রিয়েলমি তাদের পরবর্তী এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চের জন্য গাঁটছড়া বেঁধেছে জনপ্রিয় আমেরিকান যুগল দ্য চেইনস্মোকারের সাথে। যদিও এখনো পর্যন্ত আসন্ন প্রোডাক্টটির নাম সম্পর্কে সুস্পষ্ট তথ্য পাওয়া যায়নি, তবে অনেকেই মনে করছেন এই ইয়ারবাডটি Realme Buds Air Pro 2 এর বিশেষ সংস্করণরুপে বাজারে আসতে পারে।

টিপস্টার ইশান আগরওয়ালের টুইট অনুযায়ী, দ্য চেইনস্মোকার, রিয়েলমির আসন্ন অডিও ডিভাইসের লঞ্চের জন্য চীনা সংস্থাটিকে সহযোগিতা করতে প্রস্তুত। ইশান, এই বিষয়টির সত্যতা নিশ্চিত করতে টুইটারে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অ্যান্ড্রু ট্যাগার্ট ও অ্যালেক্স পল নামের ওই দুই মিউজিশিয়ানকে তাদের বাদ্যযন্ত্রগুলি নাড়াচাড়া করতে দেখা গেছে এবং তাদের দেয়ালে লেখা আছে, “নয়েজ অফ, রিয়েলমে অন”।

ওই টুইট পোস্টটি দেখা মাত্রই শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়। যদিও দ্য চেইনস্মোকারের সাথে হাত মেলানোর বিষয়ে মুখ খোলেনি Realme।
চেইনস্মোকারও এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তবে এই জল্পনা যদি সত্যিও হয়, তাহলেও রিয়েলমি প্রথমবার শিল্পীদের সাথে কোলাবরেশন করছে এমন নয়। এর আগেও সংস্থাটিকে Realme Narzo সিরিজ লঞ্চের জন্য আরসিআর র‌্যাপ স্টারের সাথে কোলাব করতে দেখা গিয়েছিল। এছাড়া, Realme Buds Q ডিজাইন করার জন্য সংস্থাটি, জোসে লেভি (Jose Levy)-র সাথে পার্টনারশিপও করেছিল।

আগেই বলেছি আলোচ্য অডিও প্রোডাক্টটি Realme Buds Air Pro 2-এর বিশেষ সংস্করণ হিসেবে লঞ্চ হতে পারে। সেক্ষেত্রে এই ইয়ারবাডটি খুব তাড়াতাড়ি বাজারে আসার সম্ভাবনা আছে বলে মনে করছেন ইশান। তার মতে, ‘নয়েজ অফ’ শব্দবন্ধনীটির মাধ্যমে আসলে আসন্ন ইয়ারবাডটির ANC (অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন) ফিচারটির ইঙ্গিত দেওয়া হয়েছে। সেক্ষেত্রে জানিয়ে রাখি, শুধু উক্ত প্রোডাক্টটিই নয়, গুঞ্জন চলছে যে রিয়েলমি তার Realme Buds Q এবং Realme Buds Air ইয়ারবাডগুলির দ্বিতীয় প্রজন্মের সংস্করণ আনতে চলেছে।

এখন দেখার বিষয় এটাই যে, কবে এই প্রোডাক্টগুলি বাজারে আসে এবং এগুলিতে কী কী বিশেষ ফিচার থাকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.