পোর্টেবল স্পিকার সহ Realme ৩০ এপ্রিল লঞ্চ করছে একঝাঁক স্মার্ট প্রোডাক্ট

realme-to-launch-portable-speaker-buds-q2-earbuds-iot-products-on-30-april

Realme ইতিমধ্যেই তার নজরকাড়া স্মার্টফোনগুলির জন্য গ্রাহকমহলে ব্যাপকভাবে জনপ্রিয়। শুধু তাই নয়, স্মার্টফোনের পাশাপাশি রিয়েলমি এখন তার স্মার্ট প্রোডাক্টগুলির লাইনআপকেও দ্রুতগতিতে সম্প্রসারিত করার লক্ষ্যে পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছে। আর তাই সংস্থাটি একটি আসন্ন ইভেন্টে তার প্রথম পোর্টেবল স্পিকারটি লঞ্চ করতে চলেছে, যা Realme Cobble Bluetooth Speaker নামে বাজারে আসবে।

Realme-র আসন্ন লঞ্চ ইভেন্টটি ৩০ এপ্রিল মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে। একগুচ্ছ নতুন প্রোডাক্ট এই ইভেন্টে আত্মপ্রকাশ করতে চলেছে। কোম্পানিটি ইতিমধ্যেই জানিয়েছে যে তারা কোন কোন নতুন প্রোডাক্ট এই ইভেন্টে লঞ্চ করতে চলেছে। এই তালিকায় রয়েছে Realme Watch S Master Edition, Realme Watch 2, Realme Buds Q2, Realme Buds Air Neo 2, Realme Motion Activated Nightlight, Realme Alkaline Battery, এবং সবশেষে Realme Cobble Bluetooth Speaker—যা চিনা স্মার্টফোন কোম্পানিটি গত বছর টেক লাইফ প্রোডাক্টগুলির একটি হিসেবে লঞ্চ করার নিশ্চয়তা দিয়েছিল। এই ইভেন্টটি মূলত IoT প্রোডাক্টগুলিকে কেন্দ্র করে অায়োজিত হবে, তাই কোনো ফোন লঞ্চ হওয়ার সম্ভাবনা এখানে নেই।

যদিও এই তালিকার বেশিরভাগই পূর্বে লঞ্চ হওয়া প্রোডাক্টের উত্তরসূরি বা কেবলমাত্র মালয়েশিয়ার বাজারে নতুন। যেমন Realme-র Portable Speaker এবং Alkaline Battery প্রোডাক্ট দুটি কোম্পানির নতুন সংযোজন। উল্লেখিত পোর্টেবল স্পিকারটির নীচের দিকে ম্যাচিং কালারসহ ব্লু ক্যামো স্টাইল আছে। স্পিকারটি ধরে রাখা বা ঝুলিয়ে রাখার জন্য একটি ল্যানইয়ার্ডও রয়েছে, যার ফলে এটি যে খুব সহজেই বহনযোগ্য তা স্পষ্টভাবে বোঝা যায়। যদিও Realme এখনও এই স্পিকারের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলেনি, তবে আশা করা হচ্ছে এটি বাজারে ইতিমধ্যে বিদ্যমান Xiaomi-র পোর্টেবল ব্লুটুথ স্পিকারকে সরাসরি চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত, যেটির ভারতে দাম ২,৪৯৯ টাকা। এর ব্যাটারিগুলি AA এবং AAA আকারের হবে, এবং Z15 এবং Z17 নামাঙ্কিত হবে।

চিনা স্মার্টফোন সংস্থাটি এই আসন্ন অনুষ্ঠানে Realme Watch এবং Buds Q-এর দ্বিতীয় প্রজন্মের সাথেও আমাদের পরিচয় করিয়ে দিতে চলেছে। যদিও এদের স্পেসিফিকেশনের ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি, তবে আশা করা হচ্ছে যে প্রথম প্রজন্মের তুলনায় দ্বিতীয় প্রজন্মের মডেলগুলিতে অধিক উন্নত কানেক্টিভিটি এবং সুদীর্ঘ ব্যাটারি লাইফ থাকবে। Realme Buds Q2 মোট ২০ ঘন্টা প্লেব্যাক টাইম, এবং গেমিংয়ের জন্য ৮৮ মিমি সুপার লো ল্যাটেন্সি মোড সাপোর্ট সহ আসতে পারে। এটি কালো রঙে উপলব্ধ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন