ভারতে আসছে রিয়েলমির ৬৫ ওয়াট ও ৫০ ওয়াটের আলট্রা থিন সুপার ডার্ট চার্জার

realme-to-launch-ultra-thin-65w-and-50w-super-dart-charger-in-india-soon

ভারতে একের পর এক নতুন প্রোডাক্ট আনছে Realme। গতকালই আমরা জানিয়েছিলাম যে, কোম্পানিটি আগামী মাসে Realme Buds 3 নিয়ে আসবে। এবার রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ টুইট করে জানালেন তারা শীঘ্রই ভারতে ৬৫ ওয়াট ও ৫০ ওয়াটের আলট্রা থিন সুপার ডার্ট চার্জারও নিয়ে আসছে। টুইটে এই চার্জারের ক্ষমতাযুক্ত ছবি তিনি শেয়ার করেছেন।

প্রসঙ্গত কয়কে সপ্তাহ আগেই রিয়েলমি 125W Fast Charging Ultra Dart টেকনোলজি লঞ্চ করেছিল। এর বিশেষ বৈশিষ্ট্য হল, এটি ৩ মিনিটের মধ্যে কোনো ৪,০০০ এমএএইচ ব্যাটারি কে ৩৩% চার্জ করে দিতে পারে। এমনকি এই ব্যাটারি ২০ মিনিটেই ফুল চার্জ হয়ে যাবে। তবে সংস্থার দাবি, এই নতুন ফাস্ট চার্জিং আল্ট্রা ডার্ট টেকনোলজি ব্যবহার করলে ২০ মিনিট লাগবেনা, ১৩ মিনিটে ফুল চার্জ হবে ফোনের ব্যাটারি।

যদিও ভারতে এক্ষুনি এই চার্জার Realme আনছে না। বরং কোম্পানি এই প্রযুক্তির দুটি ডাউনগ্রেড ভার্সন অর্থাৎ ৫০ ওয়াট এবং ৬৫ ওয়াট Ultra-thin SuperDart chargers নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে। এই দুই চার্জার সম্পর্কে যদিও বিস্তারিত এখনও কিছু জানা যায়নি, তবে মনে করা হচ্ছে কিছুদিন আগে Oppo এর লঞ্চ করা ৫০ ওয়াট ও ৬৫ ওয়াট চার্জারকে কোম্পানি নিজেদের লোগো লাগিয়ে ভারতে আনবে।

অপ্পো -র 65W AirVOOC Wireless Charger টি একটি ওয়্যারলেস চার্জার। এটি গোলাকার শেপে এসেছে। এটি ৪,০০০ এমএএইচ ব্যাটারিকে ৩০ মিনিটে ফুল চার্জ করে দেয়। আবার 50W mini SuperVOOC Charger টি সম্পর্কে যদিও কোম্পানি কোনো তথ্য শেয়ার করেনি। এখন দেখার রিয়েলমির এই দুই চার্জার কি বৈশিষ্ট্য সহ আসে।