২৫ মে ভারতে আসছে Realme TV এবং Realme Watch, বড় ঘোষণা কোম্পানির

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি রিয়েলমি ২৫ মে ভারতে Realme TV এবং Realme Watch লঞ্চ করতে চলেছে। কোম্পানি ২৫ মে লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। এই ইভেন্ট ২৫ মে দুপুর ১২:৩০ মিনিট থেকে কোম্পানির Twitter, Facebook এবং Youtube চ্যানেলে দেখা যাবে। এর আগে কোম্পানি রিয়েলমি ওয়াচ কবে লঞ্চ হবে সে নিয়ে টুইট করেছিল। তবে মিডিয়া ইনভাইট ইমেল থেকে জানা গেছে ওইদিনই বহু প্রতীক্ষিত রিয়েলমি টিভি ও আসছে। আসুন এই দুই প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Realme TV স্পেসিফিকেশন :

ভারতে রিয়েলমি টিভি ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি, এই দুটি মডেল আসতে পারে। যদিও কিছু মিডিয়া বলছে এর ৫৫ ইঞ্চি একটি মডেল ও আসতে পারে। এই টিভির ডিসপ্লে ফুল এইচডি এবং আল্ট্রা-এইচডি রেজোলিউশন এবং ডলবি ভিশনের সাথে আসবে। এই টিভিতে অ্যান্ড্রয়েড টিভি ও গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হবে। অর্থাৎ এই টিভি একটি স্মার্ট টিভি হবে এবং ভয়েস কমান্ড সাপোর্ট করবে। কোম্পানি লঞ্চের আগে আরও Realme TV সম্পর্কে জানাবে।

Realme Watch স্পেসিফিকেশন :

রিয়েলমি ওয়াচ বর্গাকার কাভর্ড ডিসপ্লের সাথে আসবে। এই ওয়াচে ৩২০ x ৩২০ পিক্সেল রেজুলেশন যুক্ত ১.৪ ইঞ্চি টিএফটি ডিসপ্লে থাকবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কোম্পানি এতে নিজেদের অপারেটিং সিস্টেম ব্যবহার করবে এবং গুগলের ওয়্যারেবল সফটওয়্যার ব্যবহার করবে। ফলে এখানে গুগল প্লে স্টোরের অ্যান্ড্রয়েড অ্যাপের সুবিধা পাওয়া যাবে। রিয়েলমি ওয়াচ বাজারের সেই সমস্ত স্মার্ট ওয়্যারেবল ডিভাইস কে টেক্কা দেবে যেগুলি WearOS সিস্টেমে চলে।

এই ওয়াচ আইপি৬৮ রেটিং প্রাপ্ত হতে পারে। অর্থাৎ এটি জল ও ধুলো প্রতিরোধী হবে। এই ওয়াচে ১৬০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। জানা গেছে একবার চার্জে এই ব্যাটারি ৭ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। রিয়েলমি ওয়াচ ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরের সাথে আসবে।