দাম শুরু ১৪,৯৯৯ টাকা থেকে, ৫৫ ইঞ্চি পর্যন্ত স্মার্ট টিভি সস্তায় মিলছে Realme TV Days সেলে

realme-tv-days-sale-running-discounts-on-32-inch-to-55-inch-models

চলতি মাসের প্রথম থেকেই শুরু হয়েছে আইপিএল (IPL) ক্রিকেটের মরশুম। এদিকে ঢেউ নতুন করে অতিমারী পরিস্থিতির সৃষ্টি করেছে, যার ফলে ফের যথাসম্ভব বাড়িতে থাকা বাঞ্ছনীয় হয়ে পড়েছে। সেক্ষেত্রে খেলা দেখার জন্য বা বাড়িতে সময় কাটানোর মাধ্যম হিসেবে যারা নতুন টিভি (বিশেষত স্মার্টটিভি) কিনবেন বলে মনস্থির করেছেন, তারা Realme আয়োজিত বিশেষ সেলের অফারগুলি অ্যাক্সেস করতে পারেন। আসলে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা সংস্থাটি তার অফিসিয়াল ওয়েবসাইটে (realme.com) পাঁচ দিনের জন্য ‘Realme TV Days’ সেলের আয়োজন করছে, যা আগামীকাল অর্থাৎ ২০শে এপ্রিল পর্যন্ত লাইভ থাকবে। আর হাতে থাকা এই দুদিন সময়ের মধ্যেই আগ্রহীরা সাশ্রয়ী মূল্যে বাড়ি নিয়ে আসতে পারেন Realme-র যেকোনো সাইজের নতুন টিভি।

এক্ষেত্রে, আপনারা ৩২ ইঞ্চির রিয়েলমি (Realme) স্মার্টটিভি মডেলটি ১,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন, যার পর এটির দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। ফিচারের কথা বললে, এই টিভিটিতে ক্রোমা বুস্ট পিকচার ইঞ্জিন, বেজেল-কম আল্ট্রা ব্রাইট এলইডি ডিসপ্লে, ডলবি অডিও সহ ২৪ ওয়াটের কোয়াড স্টেরিও স্পিকার, গুগল অ্যাসিস্ট্যান্ট, বিল্ট-ইন ক্রোমকাস্টের সুবিধা রয়েছে। এছাড়া এটিতে ৬৪ বিট কোয়াড-কোর প্রসেসরসহ ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজও বর্তমান।

আবার যাদের বাজেট ২৫,০০০ টাকার কাছাকাছি, তারা সেলে ৪৩ ইঞ্চির রিয়েলমে অ্যান্ড্রয়েড টিভিটি ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই টিভিটিতে, ৩২ ইঞ্চি মডেলটির সমতুল্য সমস্ত স্পেসিফিকেশন বা ফিচার রয়েছে।

অন্যদিকে, যারা বড় স্ক্রিনের টিভি কিনতে চান তারা ব্র্যান্ডের ৫৫ ইঞ্চির টিভিটি ৪০,৯৯৯ টাকার বিনিময়ে খরিদ করতে পারেন; এই টিভিটির এমআরপির ওপর ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। জানিয়ে রাখি, এই টিভিটি রিয়েলমি সংস্থার তথা গোটা বিশ্বের প্রথম SLED টিভি মডেল যাতে সিনেমাটিক ডিসপ্লে, TÜV Rheinland সার্টিফিকেশন এবং ২৪ ওয়াটের ডলবি অডিও কোয়াড স্টিরিও স্পিকার রয়েছে।

এখানেই শেষ নয়। রিয়েলমি আয়োজিত সেলে টিভি কেনার সময় গ্রাহকরা Freecharge-এর মাধ্যমে পেমেন্ট করলে ৭৫ টাকা (ন্যূনতম ২,০০০ টাকার কেনাকাটায়) ক্যাশব্যাক এবং Mobikwik-এর মাধ্যমে পেমেন্ট করলে ১০% ক্যাশব্যাক (সর্বোচ্চ ২০০ টাকা) পেতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন