৪৩ ইঞ্চি স্ক্রিনের সাথে সস্তায় জলদি ভারতে আসছে Realme TV

২০১৯ স্মার্টফোন কোম্পানি Realme এর জন্য একটি দুর্দান্ত সাল গিয়েছে। চীনা স্মার্টফোন কোম্পানিটি গতবছর প্রায় দেড়ডজন স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল এবং তাদের মার্কেট শেয়ার ও বাড়াতে সক্ষম হয়েছিল। এই বছরের শুরুতেই রিয়েলমি 5G ফোন Realme X50 Pro কে ভারতে নিয়ে এসেছে। সাথে কোম্পানি Realme Band এর সাথে ভারতের ওয়ারেবল মার্কেটেও পা রেখেছে। এবার কোম্পানি Realme TV নিয়ে আসছে।

প্রসঙ্গত Realme X50 Pro 5G এর লঞ্চ ইভেন্টেই কোম্পানি প্রথম জানিয়েছিল রিয়েলমি টিভির কথা। ওই ইভেন্টে কোম্পানির সিইও মাধব শেঠ এবছর কোন কোন প্রোডাক্ট ভারতে লঞ্চ করা হবে তা জানিয়েছিল।

মুকুল শর্মার একটি টুইট অনুযায়ী, ভারতে খুব শীঘ্রই লঞ্চ করা হবে Realme TV । সম্প্রতি একে ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এ অন্তর্ভুক্ত করা হয়েছে। টুইটে রিয়েলমি টিভি সম্পর্কে বেশ কিছু তথ্য ও পাওয়া গেছে। যেমন টিভির সাইজ হবে ৪৩ ইঞ্চি। BIS ওয়েবসাইটে রিয়েলমি টিভির মডেল নম্বর হল JSC55LSQL । Xiaomi Mi TV এর মত একেও বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে।

সার্টিফিকেশন সাইটে টিভিটির সাইজ ছাড়া আর কিছু জানা যায়নি। তবে আমাদের সোর্স টিম মারফত খবর এতে এলইডি প্যানেল দেওয়া হবে। Realme TV কে সর্বপ্রথম ভারতে লঞ্চ করা হবে। এতে Realme UI অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম ব্যবহার করা হতে পারে। ভারতে গতবছর অনেক স্মার্টফোন কোম্পানি তাদের টিভি লঞ্চ করেছিল। এরমধ্যে OnePlus TV Q1, Q1 Pro, Nokia TV, Motorola TV গুলো বেশ জনপ্রিয়।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।