শীঘ্রই আসছে রিয়েলমির দুটি স্মার্টফোন, থাকবে পাওয়ারফুল ব্যাটারি সহ 5G কানেক্টিভিটি

realme-two-smmartphones-model-number-rmx2200-and-rmx2176-spotted-on-tenaa

চীনা স্মার্টফোন কোম্পানি Realme একের পর এক স্মার্টফোন আনছে। কদিন আগেই কোম্পানি V সিরিজের প্রথম ৫জি ফোন লঞ্চ করেছিল। এবার আরও দুটি ফোনকে চীনের সার্টিফিকেশন সাইট TENAA তে দেখা গেল। Realme এর এই দুটি ফোনের মডেল নম্বর RMX2200 এবং RMX2176। যদিও এই দুটি ফোনের নাম এখনও জানা যায়নি।

TENAA এর ওয়েবসাইট অনুযায়ী, Realme RMX2200 ফোনে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এতে ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এতে 5G কানেক্টিভিটি থাকবে। ফোনটির আকার হবে ১৬৪.৪ x ৭৬ x ৮.৬মিমি। যদিও ফোনের বাকি স্পেসিফিকেশন জানা যায়নি।

অন্যদিকে Realme RMX2176 ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে। এতে ডুয়েল পার্টি ব্যাটারি দেওয়া হবে। যার এক একটি ব্যাটারি হবে ২,১০০ এমএএইচ। ফোনটির আকার হবে ১৬০.৯ x ৭৪.৪ x ৮.১মিমি। এতে ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই, ব্লুটুথ, জিপিএস এর মত ফিচার থাকবে।

টিপ্সটার Digital Chat Station ও RMX2176 ফোনের স্পেসিফিকেশন সামনে এনেছে। তিনি জানিয়েছেন, এই ফোনে ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেটের সাথে আসবে। এই ফোনে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ফোনটি ৫০ ওয়াট বা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ব্যাটারির সাথে আসবে। এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই সেটআপে থাকবে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে আসবে।