অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে Realme U1, জানুন নতুন দাম

অপ্পো-র সাব ব্র্যান্ড রিয়েলমি এমাসেই লঞ্চ করবে Realme 3 Pro ।এই ফোনে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। এই ফোনটিকে Redmi Note 7 কে টেক্কা দিতেই লঞ্চ করা হবে। এদিকে Realme 3 Pro লঞ্চের আগে কোম্পানি তাদের জনপ্রিয় ফোন Realme U1 এর দাম আরো একবার কমিয়ে দিলো। এর আগে ফেব্রুয়ারি মাসে এই ফোনের ৩ জিবি ও ৪ জিবি ভ্যারিয়েন্টের দাম কমিয়ে যথাক্রমে ১০৯৯৯ টাকা ও ১৩৯৯৯ টাকা করা হয়েছিল। তবে এখন এই ফোনের ৩ জিবি ভ্যারিয়েন্টের দাম ৯৯৯৯ টাকা এবং ৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১১৯৯৯ টাকা করা হয়েছে।

Realme U1 : ফিচার

এই স্মার্টফোনে ৬.৩ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনেও স্ক্রিন টু বডি রেশিও হলো ৯০ শতাংশ।এই ফোন ৩ জিবি র‌্যাম/ ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছে।ফোনটি নীল,কালো ও সোনালী রংয়ে পাওয়া যাবে।

ফোনের প্রসেসরের কথা বললে,এতে মিডিয়াটেক হেলিও P70 চিপসেট(অক্টাকোর প্রসেসর) দেওয়া হয়েছে। রিয়েলমি U1 ফোনে ১৩ + ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরার সাথে আইএসও কন্ট্রোল,অটো ফ্লাস,ফেস ডিটেকশন-র মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়া লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলেরোমিটার সেন্সর দেওয়া হয়েছে।রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৩৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

পড়ুন : দাম কমলো Redmi 6A ও Nokia 8.1 সহ এই ফোনগুলো

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!