শুরু হলো Realme Holi Days সেল , অবিশ্বাস্য কম দামে কিনুন এই স্মার্টফোনগুলো

ই-বিপণন সাইট আমাজন,ফ্লিপকার্ট ও রিয়েলমির অফিসিয়াল স্টোরে শুরু হলো Realme Holi Days সেল। এই সেল চলবে ১৩ ই মার্চ থেকে ১৫ ই মার্চ পর্যন্ত। দুইদিনের এই সেলে গতবছর লঞ্চ হওয়া রিয়েলমির তিনটি স্মার্টফোন- Realme U1, Realme C1 এবং Realme 2 Pro ডিসকাউন্টে পাওয়া যাবে।আপনাদের জানিয়ে রাখি রিয়েলমির এই তিনটি ফোনের প্রত্যেকটির দাম ১০০০০ টাকার কম। আসুন জেনে নেই এই ফোনগুলোর ফিচার ও বর্তমান অফার সম্পর্কে।

রিয়েলমি C1 :

এই স্মার্টফোনে ৬.২ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে।নচ ফিচারের সাথে আসা এটিই এখনো পর্যন্ত সব চেয়ে সস্তা ফোন।এই স্মর্টফোনে এই বছরে লঞ্চ হওয়া অন্যান্য স্মার্টফোনের মতোই, বেজেল লেস ডিসপ্লে নচ ফিচারও দেওয়া হয়েছে।রিয়েলমি C1 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর দেওয়া হয়েছে।এছাড়াও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি এই ফোনে ব্যবহার করা হয়েছে।স্মার্টফোনটি শক্তিশালী ৪২৫০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

ফোনটিতে ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।পাশাপাশি সেলফির জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।সামনে ক্যামেরাতে, আপনি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের মতো বৈশিষ্ট্যও পাবেন।রিয়েলমি C1 ফোনে আপনি ২ জিবি RAM এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ পাবেন।যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

Realme U1 :

এই স্মার্টফোনে ৬.৩ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনেও স্ক্রিন টু বডি রেশিও হলো ৯০ শতাংশ।এই ফোন ৩ জিবি র‌্যাম/ ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছে।ফোনটি নীল,কালো ও সোনালী রংয়ে পাওয়া যাবে।

ফোনের প্রসেসরের কথা বললে,এতে মিডিয়াটেক হেলিও P70 চিপসেট(অক্টাকোর প্রসেসর) দেওয়া হয়েছে। রিয়েলমি U1 ফোনে ১৩ + ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরার সাথে আইএসও কন্ট্রোল,অটো ফ্লাস,ফেস ডিটেকশন-র মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়া লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলেরোমিটার সেন্সর দেওয়া হয়েছে।রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৩৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

পড়ুন : রিয়েলমি 2 প্রো vs রিয়েলমি 2 vs রিয়েলমি 1 : 14,000 টাকার কমে সেরা স্মার্টফোন কোনটি

Realme Holi Days সেলে যে অফার গুলি পাবেন :

এই সেলে Realme U1 কিনলে পাওয়া যাবে ফ্লাট ১০০০ টাকা ডিসকাউন্ট। এই স্মার্টফোনের প্রাথমিক মডেলটির দাম ৯৯৯৯ টাকা।স্মার্টফোনটি আমাজন বা Realme -র অনলাইন ওয়েবসাইটে পাওয়া যাবে।Realme 2 Pro তেও পাবেন ফ্লাট ১০০০ টাকার ডিসকাউন্ট অফার । এই সেটের মডেলগুলি ফ্লিপকার্ট ও Realme এর অনলাইন ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে ।এছাড়াও এই সেলে ৮৪৯৯ টাকার Realme C1 পাবেন মাত্র ৭৪৯৯ টাকায়।

Last Updated on