লঞ্চ হল সবচেয়ে সস্তা ফাইভজি ফোন Realme V11 5G, আছে বড় ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা

realme-v11-5g-launched-price-1199-yuan-specifications-availability

চীনা স্মার্টফোন কোম্পানি Realme আজ তাদের ঘরেলু মার্কেটে V11 5G লঞ্চ করলো। এটি কোম্পানির এখনও পর্যন্ত সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও রিয়েলমি ভি১১ ৫জি ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, এইচডি প্লাস ডিসপ্লে ও ডুয়েল রিয়ার ক্যামেরা। Realme V11 5G হল জানুয়ারিতে লঞ্চ হওয়া Realme V15 এর ডাউনগ্রেড ভার্সন।

Realme V11 5G এর দাম

রিয়েলমি ভি১১ ৫জি ফোনের দাম ১,১৯৯ ইউয়ান, যা প্রায় ১৩,৫০০ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৫,৭০০ টাকা)। ফোনটি ভাইব্রেন্ট ব্লু ও কোয়াইট গ্রে কালারে পাওয়া যাবে। আশা করা যায় Realme V15 এর মত Realme V11 5G কেও দ্রুত অন্য মার্কেটে লঞ্চ করা হবে।

Realme V11 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ভি১১ ৫জি ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে ডুয়েল ক্যামেরা বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এর ক্যামেরা সেটআপটি বর্গাকার আকৃতির, যার মধ্যে দুটি ক্যামেরা ছাড়াও AI logo ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। যদিও ফোনটির সেলফি ক্যামেরা সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

পাওয়ারের জন্য Realme V11 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই -এ চলবে। কানেক্টিভিটির জন্য এতে ৩.৫মিমি হেডফোন জ্যাক, ব্লুটুথ ৫.১ প্রভৃতি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন