Realme V13 5G : ফের সস্তা ফাইভজি ফোন লঞ্চ করে চমক রিয়েলমির

realme-v13-5g-launched-with-dimensity-700-soc-triple-camera-price-specifications

Realme GT Neo ফ্ল্যাগশিপ কিলারের পাশাপাশি রিয়েলমির ঘরেলু মার্কেটে আজ লঞ্চ হয়ে গেল Realme V13 5G স্মার্টফোন। চলতি বছরে প্রথমে Realme V11 ফোনটি ডাইমেনসিটি ৭০০ চিপসেটের সঙ্গে লঞ্চ হয়েছিল। একই চিপসেটযুক্ত রিয়েলমির দ্বিতীয় ফোন হিসেবে আজ Realme V13 5G বাজারে পা রাখলো। রিয়েলমি ভি১৩ ৫জি-র বিশেষ ফিচারের কথা বললে এতে ৯০ হার্টজ ডিসপ্লে, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ডুয়াল ৫জি সিম সাপোর্ট এবং র‌্যাপিড চার্জিং ফিচার সহ শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে৷

Realme V13 5G দাম

রিয়েলমি ভি১৩ ৫জি-র ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৭,৮৪৪ টাকা) ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ১,৭৯৯ (প্রায় ২০,০৭৬ টাকা) ইউয়ান। ফোনটি ব্ল্যাক ও আজুর ব্লু কালারে পাওয়া যাবে। ভারতে এই ফোনটি Realme 8 5G নামে লঞ্চ হতে পারে।

Realme V13 5G স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ভি১৩ ৫জি পাঞ্চ হোল ডিজাইনের ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ এসেছে। এটি FHD+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ও ৬০০ নিটস ব্রাইটনেস অফার করবে। আবার ফোনটির স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৫ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সাথে আছে Mali-G57 MC2 জিপিইউ।

ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য মাইক্রো এসডিকার্ড সাপোর্ট রয়েছে। এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি সাউড মাউন্টেড। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলবে।

Realme V13 5G এর পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপযুক্ত আয়তকার ক্যামেরা মডিউল দেখা যাবে। ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির ফিচারের মধ্যে এতে আছে ৫জি, ৪জি ভোল্টি, ওয়াই ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটির ওজন ১৭৬ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন