তিনদিন পরেই লঞ্চ হচ্ছে সস্তা Realme V13, থাকবে 5G সাপোর্ট

realme-v13-launch-date-31-march-dimensity-700-soc-90hz-display

রিয়েলমি চলতি বছরের শুরুতেই ঘরেলু মার্কেটে Realme V15 লঞ্চ করেছিল। 5G সাপোর্টের সাথে আসা এই ফোনের দাম ছিল ১৫,০০০ টাকার কম। চীনা স্মার্টফোন কোম্পানিটি এবার এই সিরিজে Realme V13 ফোনটি লঞ্চ করতে চলেছে। আগামী ৩১ মার্চ এই ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। রিয়েলমি ভি১৩ ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

চীনা মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে টিপস্টার “Arsenal,” একটি পোস্ট শেয়ার করে Realme V13 এর লঞ্চ ডেট সহ স্পেসিফিকেশন জনসমক্ষে এনেছেন। এই ফোনটির ডিজাইন Realme V15 এবং Realme V11 5G এর মতই কিছুটা হবে। ফোনটির সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। এর কাটআউট ডিসপ্লের বাম দিকে থাকবে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এছাড়াও পোস্টার অনুযায়ী, Realme V13 ফোনের পিছনে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ। আবার এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকবে। ফোনের তলায় (বটম) ইউএসবি সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক দেখা গেছে।

এছাড়াও পোস্টার থেকে জানা গেছে, রিয়েলমি ভি১৩ ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার এটি ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। এই ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,০০০ টাকা)। ফোনটি ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন