সস্তায় ভারতে আসছে Realme V15 5G, দাম হতে পারে ১৬ হাজার টাকা থেকে শুরু

realme-v15-5g-spotted-on-bis-spotted-india-launch-imminent

একদিন আগেই চীনে লঞ্চ হয়েছে রিয়েলমির সবচেয়ে ৫জি ফোন Realme V15 5G। এবার এই ফোনটিকে ভারতীয় সার্টিফিকেশন সাইট, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) -এ দেখা গেল। জানিয়ে রাখি রিয়েলমি ভি১৫ ৫জি ফোনের দাম শুরু হয়েছে প্রায় ১৬,০০০ টাকা থেকে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ৪,৩০০ ব্যাটারির সাথে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং এর মত প্রিমিয়াম কিছু ফিচার উপলব্ধ। আশা করা যায় ফোনটিকে শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে।

টিপ্সটার Mukul Sharma (@stufftings) তার টুইটে, Realme V15 5G এর ভারতে লঞ্চের কথা জানিয়েছেন। তিনি একটি ছবি শেয়ার বলেছেন, RMX3092 মডেল নম্বরের সাথে এই ফোনকে BIS সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি এই মডেল নম্বরকে আগে Realme 8 বলে দাবি করা হচ্ছিলো।

Realme V15 5G এর দাম ও স্পেসিফিকেশন

রিয়েলমি ভি১৫ ৫জি দুটি স্টোরেজের সাথে ভারতে পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৫,৮৭০ টাকা) ও ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৭০০ টাকা)। ফোনটির একটি Koi এডিশন আছে, যেখানে ফোনটির পিছনে DARE TO LEAP’ ট্যাগলাইন ব্যবহার করা হয়েছে। 

এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর। সিকিউরিটির জন্য এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে পাবেন  ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ। Realme V15 5G ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। ফোনটির সামনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!