5G সাপোর্টের সাথে ৭ জানুয়ারি লঞ্চ হবে Realme V15, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

realme-v15-launch-date-set-on-7-january-specification-live-image-leaked

আগামী ৭ জানুয়ারি লঞ্চ হতে চলেছে Realme V15। Realme Koi সিরিজের অন্তর্গত এই ফোনটির ছবি সহ স্পেসিফিকেশন কিছুদিন আগেই ফাঁস হয়েছিল। যদিও কোম্পানির তরফে এখনও রিয়েলমি ভি১৫ সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, Realme V15 লঞ্চ ডেট টুইট করেছেন। এর আগে তিনি ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশনও সামনে এনেছিলেন। জানিয়ে রাখি রিয়েলমি ভি১৫ কোনো ফ্ল্যাগশিপ ফোন হবেনা, বরং এটি মিড রেঞ্জে আসবে।

কিছুদিন আগেই Realme চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo প্রথমবার Realme Koi সিরিজের কথা জানিয়েছিল। এই সিরিজের কোডনেম হতে পারে Realme Race। যদিও কোম্পানি কোনো হ্যান্ডসেটের কথা উল্লেখ করেনি। তবে বলতে দ্বিধা নেই এই সিরিজের প্রথম ফোন হবে রিয়েলমি ভি১৫। আপাতত ফোনটিকে চীনে লঞ্চ করা হতে পারে।

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যার সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। ক্যামেরা সেটআপটি আয়তকার হবে। আবার ফোনের পিছনের প্যানেলে কোম্পানির লোগো সহ ‘Dare to Leap’ ট্যাগলাইন যুক্ত থাকবে। আবার Realme V15 গ্লসি ফিনিশ সহ গ্রাডিয়েন্ট কালারের সাথে আসবে। আবার এই ফোনে থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও অ্যামোলেড ডিসপ্লে।

অভিষেকের টুইট অনুসারে, Realme V15 ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। আবার এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। অর্থাৎ এটি একটি 5G ফোন হবে। যদিও ফোনটির ব্যাটারি সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এতে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এর ওজন হবে ১৭৬ গ্রাম। আশা করা যায় লঞ্চের আগে রিয়েলমি ভি১৫ সম্পর্কে আরও তথ্য আমাদের কাছে এসে পৌঁছবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.