Realme V25 (RMX3143) স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর সহ লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল

Realme V25 RMX3143 spotted on tenaa with Snapdragon 768g processor

রিয়েলমি এখনও পর্যন্ত চীনে V সিরিজের একগুচ্ছ ফোন লঞ্চ করছে। উদাহরণস্বরূপ Realme V11, Realme V13, এবং Realme V15 এর কথা আমরা বলতে পারি। আবার Realme V সিরিজের একটি নতুন ফোনের ওপর কোম্পানি কাজ করছে বলে সাম্প্রতিক সময়ে শোনা যাচ্ছিল। জল্পনা সত্যি করে RMX3143 মডেল নম্বর সহ Realme V সিরিজের আপকামিং ফোনটি TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। এটি চীনে Realme V25 নামে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।

চীনের এক টিপস্টারের দাবি, RMX3143 স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর ব্যবহার হতে পারে, এবং ফোনটি সেদেশে Realme V25 নামে লঞ্চ হবে। আবার স্পেসিফিকেশনের নিরিখে গতকাল Oppo-র ঘোষিত K9 5G-এর সাথে এটি সাদৃশ্যযুক্ত হবে।

TENAA থেকে জানা গেছে, RMX3143 বা Realme V25 স্মার্টফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল। সিকিউরিটির জন্য থাকবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এটি চিনে ৬ জিবি + ৮ জিবি + ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। স্মার্টফোনটির পরিমাপ ১৫৯.১×৭৩.৪×৮.১ মিমি এবং ওজন ১৭৪ গ্রাম।

আবার RMX3143 স্মার্টফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া পিছনে তিনটি ক্যামেরা থাকবে- ৬৪ মেগাপিক্সেলের + ৮ মেগাপিক্সেলের + ২ মেগাপিক্সেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷