Realme Watch 2 Pro, Buds Wireless 2 Neo সহ ভারতে আসছে পাঁচ-পাঁচটি নতুন গ্যাজেট

Realme Watch 2 Pro Buds Wireless 2 Neo Buds Q2 to launch in India on 23 July specifications
Realme ভারতে আনছে এক ঝাঁক স্মার্টওয়াচ ও ইয়ারফোন

ইতিমধ্যেই জানা গেছে, OnePlus Nord 2 কে টেক্কা দিতে ২৩ জুলাই লঞ্চ হতে চলেছে Poco F3 GT। আবার ওইদিনই একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে আর এক জনপ্রিয় চীনা সংস্থা Realme (রিয়েলমি)। যদিও এই ইভেন্টে, রিয়েলমি কোনো স্মার্টফোন লঞ্চ করবে না, বরং তারা ভারতীয় গ্রাহকদের জন্য উইয়ারেবল ডিভাইস এবং অডিও প্রোডাক্টসহ পাঁচটি নতুন পণ্য চালু করবে। রিপোর্ট অনুযায়ী, ব্র্যান্ডের এই প্রোডাক্টগুলি Realme Watch 2 (রিয়েলমে ওয়াচ ২), Realme Watch 2 Pro (রিয়েলমে ওয়াচ ২ প্রো), Realme Buds Wireless 2 (রিয়েলমে বাডস ওয়্যারলেস ২), Realme Buds Wireless 2 Neo (রিয়েলমে বাডস ওয়্যারলেস ২ নিও) এবং Realme Buds Q2 Neo (রিয়েলমে বাডস কিউ ২ নিও) নামে আসবে। এখনো পর্যন্ত বাডস কিউ ২ নিও সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি, তবে বাকি চারটি প্রোডাক্ট ইতিমধ্যেই মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে। আসুন প্রোডাক্টগুলির বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Realme Watch 2 এবং Watch 2 Pro-এর স্পেসিফিকেশন

রিয়েলমি ওয়াচ ২ প্রো স্মার্টওয়াচে আছে ৩২০×৩৮৫ পিক্সেল রেজোলিউশন, ৩০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট ব্রাইটনেস সম্বলিত ১.৭৫ ইঞ্চি রঙিন টাচস্ক্রিন ডিসপ্লে। সাথে আছে বর্গাকার ডায়াল, ১০০টি ওয়াচ ফেস (ঘড়ির মুখ) এবং এটি IP68 রেটিং। তদ্ব্যতীত, এই আধুনিক ঘড়িটিতে অপটিক্যাল হার্ট-রেট সেন্সর, রক্তে ​​অক্সিজেন মনিটরিং সেন্সর ইত্যাদি বৈশিষ্ট্য পরিলক্ষিত হবে। অতিরিক্তভাবে, ফিটনেস/হেল্থ ট্র্যাকিংয়ের জন্য ইউজার এতে ৯০টি স্পোর্টস মোড পাবেন। এছাড়া এই স্মার্টওয়াচে রয়েছে ১৪ দিনের ব্যাটারি লাইফ সরবরাহকারী ৩৯০ এমএএইচ ব্যাটারি। এর মাধ্যমে ফোনের নোটিফিকেশন অ্যাক্সেস এবং কল-মিউজিক নিয়ন্ত্রণ করা যাবে।

অন্যদিকে, রিয়েলমে ওয়াচ ২, ১.২০ ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ৩২০×৩২০ পিক্সেল, ব্রাইটনেস ৬০০ নিট এবং পিক্সেল ডেন্সিটি ৩২৩ পিপিআই। এই স্মার্টওয়াচে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৩ সুরক্ষা রয়েছে। এছাড়া, ক্রেতারা এতে অ্যাক্সিলোমিটার, হার্ট রেট সেন্সর এবং রটার ভাইব্রেটিং মোটরের ফিচার পাবেন। এক্ষেত্রে ওয়াচ ২, ১০০টি ওয়াচ ফেস ব্যবহার করতে দেবে এবং এটির সাহায্যেও রক্তে অক্সিজেনের মাত্রা, ঘুমের অবস্থা, ক্যালোরি, দূরত্ব, স্টেপ ইত্যাদি ক্রিয়াকলাপ ট্র্যাক বা রেকর্ড করা যাবে। এটি ১৪টি স্পোর্টস মোড এবং ৩১৫ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Realme Buds Wireless 2 এবং Buds Wireless 2 Neo-এর স্পেসিফিকেশন

নতুন রিয়েলমি বাডস ওয়্যারলেস ২-তে মূলত ব্যাস (Bass) বুস্ট ড্রাইভার, Sony LDAC (সনি এলডিএসি) এবং রিয়েলমির ইন-হাউস R2 চিপ রয়েছে। এটি ২৫ ডিবি অবধি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) এবং ৮৮ মিমি অবধি লো লেটেন্সি গেমিং মোড সরবরাহ করবে। এটি ২২ ঘন্টা অবধি মিউজিক প্লেব্যাক অফার করবে। তবে এলডিএসি এবং এএনসি চালু থাকলে এটি একক চার্জে প্রায় ১০ ঘন্টা স্থায়ী হবে। আবার এতে ডার্ট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকায়, ১০ মিনিটের চার্জে এটি ৫ ঘন্টা ব্যাকআপ দেবে। তাছাড়া জল-প্রতিরোধের জন্য এতে IPX5 রেটিং এবং রিয়েলমি লিংক অ্যাপ্লিকেশন সাপোর্ট উপভোগ করা যাবে।

আবার বাডস ওয়্যারলেস ২ নিও সম্পর্কে বললে, ইয়ারবাডটি ১১.২ মিমি ব্যাস বুস্ট ড্রাইভার এবং রিয়েলমির ইন-হাউস R2 চিপ সহ এসেছে। তাছাড়া এটিতে ৮৮ মিমি লো লেটেন্সি গেমিং মোড, ANC, IPX4 রেটিং এবং ম্যাগনেটিক কন্ট্রোলের সুবিধা বর্তমান। জানিয়ে রাখি, প্রোডাক্টটি ১৭ ঘন্টা অবধি মিউজিক প্লেব্যাক দেয় এবং বাডস ওয়্যারলেস ২-এর মত একই ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.